Bollywood Gossip

‘নিষিদ্ধ’ ভিডিয়ো শুট করাই পেশা রাখির! স্ত্রীর বিরুদ্ধে নতুন অভিযোগ আদিলের

রাখি এবং আদিলের কাদা ছোড়াছুড়ি চলছে। কেউই চুপ নেই। একে অপরের বিরুদ্ধে এনেছেন একাধিক অভিযোগ। এ বার রাখির সম্পর্কে নতুন অভিযোগ আদিলের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১০:৪৮
Share:

(বাঁ দিকে) রাখি সবন্ত। আদিল দুরানি (ডান দিকে) —ফাইল চিত্র।

দড়ি টানাটানির খেলা জারি। তাঁরা কেউ কাউকে ছাড়ার পাত্র নন। এক জন রাখি সবন্ত, অন্য জন তাঁর প্রাক্তন স্বামী আদিল দুরানি। কয়েক মাস আগে পর্যন্ত তাঁদের আদুরে ছবি ফ্রেমবন্দি করছেন আলোকচিত্রীরা। এখন পরিস্থিতি সম্পূর্ণ আলাদা। প্রাক্তনের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছেন রাখি। তাঁর দাবি, ৪০ লক্ষ টাকার বিনিময়ে গোপন ভি়ডিয়ো ফাঁস করে দিয়েছেন আদিল। এ কথা শুনে চুপ নেই রাখির প্রাক্তন। জুলাই মাসে জেল থেকে ছাড়া পেয়েছেন তিনি। তার পর থেকে একের পর এক অভিযোগ প্রকাশ্যে এনেছেন আদিলও।

Advertisement

এ বার গোপন ভিডিয়ো এবং তা বিক্রির প্রসঙ্গে মুখ খুললেন তিনি। সঙ্গে ছিলেন শার্লিন চোপড়া। হোয়্যাটস্‌অ্যাপের বেশ কিছু ভয়েস রেকর্ডিং ভাগ করে নিয়েছেন আদিল। যেখানে রাখির কণ্ঠ শোনা যাচ্ছে। তিনি বলছেন,“গোপন ভিডিয়ো প্রকাশ্যে এনে সব প্রমাণ করে দেব।” এ প্রসঙ্গে আদিল বললেন “নগ্ন ভি়ডিয়ো শুট করা রাখির পেশা। প্রচুর প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটে রাখির বেশ কিছু ‘নিষিদ্ধ’ ভিডিয়ো দেখতে পাওয়া যাবে।” পাশাপাশি রাখির বিরুদ্ধে একাধিক মন্তব্য করেছেন শার্লিনও। কিছু দিন আগে যদিও সম্পূর্ণ অন্য চিত্র দেখেছিলেন দর্শক। সব সমস্যা মিটিয়ে শার্লিনকে বোন বলে কাছে টেনে নিয়েছিলেন রাখি। এখন আবারও দু’জন দু’দিকে।

গত বছর আদিলকে বিয়ে করেছিলেন রাখি। আদিল ইসলাম ধর্মাবলম্বী হওয়ায় বিয়ের পরে নিজেও ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন বিতর্কিত টেলি তারকা। সে সব এখন অতীত। আদিলের সঙ্গে সংসার পাতার খবর প্রকাশ্যে আসার মাসখানেকের মাথায় তাঁরা বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, প্রতারণা-সহ একাধিক অভিযোগ আনেন রাখি। থানাপুলিশ করে আদালত পর্যন্ত গড়ায় সেই মামলা। এমনকি, হাজতবাসও হয় আদিলের। সঙ্গে সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন তিনি। গত মাসে গারদ থেকে মুক্তি পেয়ে রাখিকে শায়েস্তা করার হুঙ্কার দিয়েছিলেন আদিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন