Bollywood Gossip

ঘন ঘন একসঙ্গে ছুটি কাটানোর হিড়িক, অনন্যাই কি আদিত্যের ‘ড্রিম গার্ল’?

তাঁদের প্রেমের গুঞ্জনে এখন সরগরম বলিউড। কয়েক মাস আগে বিদেশের রাস্তায় দেখা গিয়েছিল তাঁদের প্রেমের ঝলকও। একসঙ্গে সময় কাটাতে ফের ছুটলেন আদিত্য রায় কপূর ও অনন্যা পাণ্ডে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১২:০১
Share:

আদিত্য রায় কপূর ও অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

চুটিয়ে প্রেম করছেন তাঁরা। বলিপাড়ায় সর্বত্র তাঁদেরই প্রেমের গুঞ্জন। বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর এবং অভিনেত্রী অনন্যা পাণ্ডে। দীর্ঘ দিন ধরেই বলিউডের অন্দরে শোনা যাচ্ছিল তাঁদের সম্পর্কের কানাঘুষো। সেই জল্পনায় একাধিক বার উস্কে দিয়েছেন চর্চিত যুগলই। দেশের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে এক সঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। তখনই দর্শক ও অনুরাগীদের নজরে পড়েছিল তাঁদের সম্পর্কের রসায়ন। তার মাসখানেক পরে বিদেশের মাটিতেও ধরা পড়েছিল তাঁদের প্রেম। স্পেন, পর্তুগালের আনাচকানাচে একে অপরের সঙ্গে সময় কাটিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। অনুরাগী এবং ছবিশিকারিদের ক্যামেরাকে পাত্তা না দিয়ে খুল্লমখুল্লা প্রেমে মেতেছিলেন চর্চিত যুগল। দেশে ফিরেও নিজেদের সম্পর্ক নিয়ে রাখঢাক এখন বেশ কম আদিত্য ও অনন্যা। একসঙ্গে ডেটে যাওয়া থেকে শুরু করে ছুটি কাটাতে যাওয়া— কোনও কিছুতেই না নেই চর্চিত যুগলের। সপ্তাহখানেক আগে দুই অভিনেতাকে দেখা গিয়েছিল মুম্বই বিমানবন্দরে। যদিও তখন এক ফ্রেমে ধরা দেননি তাঁরা। তা পুষিয়ে গেল গোয়া বিমানবন্দরে। একসঙ্গেই বিমানবন্দরে দেখা মিলল আদিত্য ও অনন্যার।

Advertisement

মুম্বই বিমানবন্দরে একই দিনে একই সময়ে আদিত্য ও অনন্যাকে দেখেই বোঝা গিয়েছিল, একসঙ্গেই কোথায় ঘুরতে যাচ্ছেন চর্চিত যুগল। যদিও তখন জানা যায়নি, তাঁদের গন্তব্য কোথায়। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া ভিডিয়ো থেকে জানা গেল, গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। গোয়া বিমানবন্দরে একে অপরের সঙ্গে বেশ সাবলীল ভাবে কথাবার্তা বলছিলেন আদিত্য ও অনন্যা। এমনকি, বিমানবন্দরে ঢোকার সময় আদিত্যর পাশেই ছিলেন অনন্যা। যদিও মাস্কে মুখ ঢাকা ছিল তাঁদের, তাতে অবশ্য চিনতে ভুল হয়নি চর্চিত যুগলকে।

আদিত্য ও অনন্যার সম্পর্ক নিয়ে বলিপাড়ায় এত আলোচনা হলেও এখনও পর্যন্ত নিজেদের সমীকরণ নিয়ে জনসমক্ষে মুখ খোলেননি আদিত্য বা অনন্যা কেউই। তবে তাতে প্রেমে বাধা পড়েনি। চর্চিত যুগলের একসঙ্গে ছুটি কাটানোর ঘনঘটা থেকেই তা স্পষ্ট। অনন্যার মধ্যেই কি তবে নিজের ‘ড্রিম গার্ল’কে খুঁজে পেয়েছেন আদিত্য? তুঙ্গে অনুরাগীদের জল্পনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন