Tollywood Gossip

বিয়ে ভাঙার পর নায়িকার জীবনে নতুন প্রেম! ঘটা করে প্রেম ঘোষণার ভাবনা নায়কের?

টলিপাড়ায় এই প্রেম তো এই বিচ্ছেদ। কয়েক বছর হল বিচ্ছেদ হয়েছে নায়িকার। নতুন প্রেমের গুঞ্জন বাংলা সিরিয়ালের নায়িকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩২
Share:

—প্রতীকী চিত্র।

খুব অল্প বয়সে মা-বাবা তাঁর বিয়ে দিয়েছিলেন। বেশ কয়েক বছর সংসার করার পর আর সেই সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি তিনি। যদিও স্বামীর দৌলতেই এই ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর পরিচয় ঘটে। এখন অবশ্য তিনি সিরিয়াল পাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। কয়েক মাস হল শুরু হয়েছে তাঁর কেরিয়ারের দ্বিতীয় সিরিয়াল। কিন্তু জনপ্রিয়তার নিরিখে অনেককেই পিছনে ফেলবেন তিনি। এক সময় স্বামীর সঙ্গে নায়িকার বিবাহবিচ্ছেদকে কেন্দ্র করে তৈরি হয়েছিল বিস্তর আলোচনা। তৃতীয় ব্যক্তির জন্য কি সম্পর্ক ভেঙেছিল তাঁদের? সেই উত্তর যদিও অধরা। তবে শোনা যায়, বৈবাহিক জীবনে খুব একটা সুখী ছিলেন না তিনি। নায়িকার প্রাক্তন স্বামী এই ইন্ডাস্ট্রিতেই কাজ করেন। কিন্তু তেমন ভাবে পরিচিতি পাননি। ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফাস, নায়িকা নাকি জড়িয়েছেন নতুন সম্পর্কে।

Advertisement

প্রথমে তাঁদের বিচ্ছেদের কারণ হিসাবে নায়িকার নতুন প্রেমের দিকেই আঙুল উঠেছিল। তবে বরাবরই এই আলোচনা এড়িয়ে গিয়েছিলেন। তবে এখন আর কোনও লুকোছাপা নয়। এ বার নাকি নিজেদের প্রেমকে জনসমক্ষে আনতে চান তিনি। তাঁর নতুন প্রেমিকও টলিপাড়ারই সদস্য। এককালে শিশুশিল্পী হিসাবে কাজ করেছেন। এখন অবশ্য তাঁকে সিরিয়াল, সিনেমার পরিবর্তে বেশির ভাগ সময় রাজনীতির মঞ্চ এবং রাজনৈতিক মিছিলে দেখা যায়। শোনা যায় বছর দেড়েক আগে নাকি এমনই কোনও মঞ্চ বা পার্টিতে দেখা হয়েছিল তাঁদের।

এক মাস আগেই ধুমধাম করে জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। তাঁর জন্মদিন উদ্‌যাপনের যাবতীয় আয়োজনের দায়িত্বে ছিলেন সেই অভিনেতাই। খুব শীঘ্রই নাকি সাজিয়ে-গুছিয়ে নিজেদের প্রেমের কথা ঘোষণা করবেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন