‘পুষ্পা কোথায়’? জন্মদিনের আগেই ‘নিখোঁজ’ তারকা, অল্লু অর্জুনের খোঁজে ছাপা হল পোস্টার

সর্বভারতীয় তারকা হিসাবে প্রতিষ্ঠা পেয়েছিলেন ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবি মুক্তির পরেই। তবে এখন প্রশ্নের মুখে ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি ‘পুষ্পা: দ্য রুল’।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৭:২৯
Share:

‘‘পুষ্পা কোথায়?’’ অল্লু অর্জুনের পোস্টারে ছয়লাপ সমাজমাধ্যম। ছবি: সংগৃহীত।

২০২১ সালে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ়’। অল্লু অর্জুন অভিনীত এই ছবি নজর কেড়েছিল দর্শকের। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু। দেশের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তার পর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। কবে মুক্তি পাবে ‘পুষ্পা ২’, অনুরাগীদের মুখে এখন একটাই প্রশ্ন।

Advertisement

কাকতালীয় ভাবে, রশ্মিকা মন্দনার সমাজমাধ্যমের পাতাতেও এই প্রশ্ন রেখেছেন অভিনেত্রী স্বয়ং। ‘‘কোথায় পুষ্পা?’’ সমাজমাধ্যম ছেয়ে গিয়েছে এই পোস্টারে। তবে কি সত্যিই খুঁজে পাওয়া যাচ্ছে না ‘পুষ্পা’কে? না কি এটাই ছবির প্রচারের কৌশল? জানা গেল, আগামী ৭ এপ্রিল নাকি মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির প্রথম ঝলক। বিকেল ৪.০৫ মিনিটে সমাজমাধ্যমে প্রকাশিত হবে সেই প্রথম ঝলক। ঘটনাচক্রে ৮ এপ্রিল অল্লু অর্জুনের জন্মদিন। সেই উপলক্ষেই প্রথম ঝলক প্রকাশের পরিকল্পনা ছবির নির্মাতাদের। তবে ছবির মুক্তি কবে, তা নিয়ে এখনও কোনও তথ্য মেলেনি তারকা বা নির্মাতাদের তরফে।

দিন কয়েক আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং নাকি মাঝপথে হঠাৎ করেই বন্ধ করে দিয়েছেন পরিচালক সুকুমার। গত বছরের শেষের দিক থেকে ছবির কাজে হাতও লাগিয়েছিলেন পরিচালক। এখনও পর্যন্ত ছবির যতটা শুটিং হয়েছে, তা নিয়ে একেবারেই সন্তুষ্ট নন পরিচালক। তাই আপাতত শুটিং বন্ধ রেখেছেন তিনি।অন্য এক সূত্রে খবর, আপাতত শুটিং বন্ধ রাখলেও তিন মাস পরে ফের শুটিংয়ে ফিরতে চলেছে ছবির গোটা টিম। সে ক্ষেত্রে জুলাই-অগস্ট নাগাদ ফের শুরু হবে শুটিং। সে দিক থেকে দেখলে, এই বছর ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা বিশেষ নেই বললেই চলে। তবে কি পরের বছরেই মুক্তি পাবে ‘পুষ্পা: দ্য রুল’? অনুরাগীদের মনে আপাতত ঘুরপাক খাচ্ছে সেই প্রশ্নই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন