Aindrila Sharma Death

ঐন্দ্রিলার মরদেহ কখন কোথায় নিয়ে যাবে পরিবার, কোথায় হবে শেষকৃত্য

বিকেল ৪টে নাগাদ প্রয়াত ঐন্দ্রিলা শর্মার মরদেহ বার করা হবে হাসপাতাল থেকে। প্রথমে ঐন্দ্রিলার দেহ নিয়ে যাওয়া হবে তাঁর কুঁদঘাটের বাড়িতে। কুঁদঘাটের আইভরি টাওয়ারে থাকতেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা ও হাওড়া শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১৫:৫০
Share:

ক্যাওড়াতলা শ্মশানে শেষকৃত্য হবে প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার দেহ। — নিজস্ব চিত্র।

প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শেষকৃত্য হবে রবিবারই। হাওড়ার বেসরকারি হাসপাতাল থেকে থেকে তাঁর দেহ নিয়ে যাওয়া হবে কলকাতার বাড়িতে। সেখান থেকে স্টুডিয়োয় নিয়ে যাওয়া হবে তাঁর দেহ। সেখানে তাঁকে শ্রদ্ধা জানাবেন তাঁর সহকর্মীরা। এর পর সন্ধ্যায় দেহ নিয়ে যাওয়া হবে শ্মশানে।

Advertisement

হাওড়ার ওই বেসরকারি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বিকেল ৪টে নাগাদ তাঁর মরদেহ বার করা হবে। প্রথমে ঐন্দ্রিলার দেহ নিয়ে যাওয়া হবে তাঁর কুঁদঘাটের বাড়িতে। কুঁদঘাটের আইভরি টাওয়ারে থাকতেন ঐন্দ্রিলা। সেখান থেকে বিকেল ৫টা নাগাদ ঐন্দ্রিলার দেহ নিয়ে যাওয়া হবে টেকনিশিয়ান স্টুডিয়োতে। স্টুডিও থেকে সন্ধ্যা ৬টা নাগাদ মরদেহ নিয়ে যাওয়া হবে কেওড়াতলা শ্মশানে শেষকৃত্যের জন্য। ঐন্দ্রিলার কুঁদঘাটের আইভরি টাওয়ারের বাড়িতে বিকেল ৪টে নাগাদ যাবেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।

রবিবার দুপুর ১২টা ৫৯ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। গত ১ নভেম্বর থেকে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তাঁকে ভর্তি করানো হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা জানান, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে ঐন্দ্রিলার। এর পর কোমায় চলে যান তিনি। রাখা হয় ভেন্টিলেশনে। কিন্তু দীর্ঘ লড়াই চালানোর পর হার মানতে হয় ঐন্দ্রিলাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন