জানেন, আরাধ্যাকে কেন সব সময় কোলে নিয়ে ঘোরেন ঐশ্বর্যা?

মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যা রাই বচ্চনের যে একটা আলাদা বন্ডিং তা সকলেরই জানা। যেখানেই শুটিংয়ে যান সেখানেই সঙ্গে নিয়ে যান আরাধ্যাকে। কিন্তু খেয়াল করেছেন কি, যেখানেই যান আরাধ্যাকে সব সময়ই কোলে নেন নায়িকা? বিষয়টা একটু অদ্ভুত না?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুন ২০১৬ ১৮:২৩
Share:

মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যা রাই বচ্চনের যে একটা আলাদা বন্ডিং তা সকলেরই জানা। যেখানেই শুটিংয়ে যান সেখানেই সঙ্গে নিয়ে যান আরাধ্যাকে। কিন্তু খেয়াল করেছেন কি, যেখানেই যান আরাধ্যাকে সব সময়ই কোলে নেন নায়িকা? বিষয়টা একটু অদ্ভুত না? চার বছর বয়স হয়ে গেল আরাধ্যার। এখনও সব সময় মায়ের কোলে চড়ে কেন ঘুরতে হয় তাকে?

Advertisement

রহস্যের সমাধান করলেন খোদ ঐশ্বর্যা। তাঁর কথায়, ‘‘আরাধ্যা ছোট থেকেই লাইমলাইটের মধ্যেই বড় হচ্ছে। আমি ভেবেছিলাম ওর হয়তো এ সব অভ্যেস হয়ে যাবে। কিন্তু এখনও ও এতটাই ছোট যে এ সব সামলাতে পারে না। যখন আমি কোথাও যাই সকলে ঘিরে ধরেন, ও তার আগে পর্যন্ত হাঁটতে থাকে। ভাল মুডেই থাকে। কিন্তু ফোটোগ্রাফাররা এগিয়ে এলেই ও ভয় পায়, ওর বায়না শুরু হয়ে যায়। ও মাটিতে বসে পড়তে চায়। সে জন্যই ওকে সব সময় কোলে নিয়ে ঘুরি। যাতে ওর জন্য অন্য কেউ আঘাত না পান। আর ওকে এ ভাবে আগলে রাখাটা তো আমার দায়িত্ব।’’

আরও পড়ুন, ঐশ্বর্যার ‘জজবা’তে সাহায্য করেছে আরাধ্যা!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন