Entertainment News

‘চুমু’ বিতর্কে মুখ খুলে বিস্ফোরক ঐশ্বর্যা

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কপূরের সঙ্গে তাঁর কেমিস্ট্রি নিয়ে জোর আলোচনা চলছে সিনে মহলে। ইন্ডাস্ট্রির অনেকেই বলছেন, বউমার অনস্ক্রিন চুমু নিয়ে নাকি আপত্তি ছিল বচ্চন পরিবারের অন্দরেও। এমনকী নাম না করে প্রকাশ্যে তাঁকে বিঁধেছেন শাশুড়ি জয়া বচ্চনও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০১৬ ১৪:৪১
Share:

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কপূরের সঙ্গে তাঁর কেমিস্ট্রি নিয়ে জোর আলোচনা চলছে সিনে মহলে। ইন্ডাস্ট্রির অনেকেই বলছেন, বউমার অনস্ক্রিন চুমু নিয়ে নাকি আপত্তি ছিল বচ্চন পরিবারের অন্দরেও। এমনকী নাম না করে প্রকাশ্যে তাঁকে বিঁধেছেন শাশুড়ি জয়া বচ্চনও। এ হেন পরিস্থিতিতে আর চুপ করে থাকতে পারলেন না ঐশ্বর্যা রাই বচ্চন। অনস্ক্রিন চুমু নিয়ে যাবতীয় আলোচনার সোজা সাপটা জবাব দিলেন নায়িকা।

Advertisement

ঐশ্বর্যার কথায়, ‘‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিসের স্ক্রিপ্টে চুমু ছিল। কিন্তু গল্পের জন্য সেটা একান্ত প্রয়োজন ছিল এমন নয়, তাই পরিচালককে সেটা বাদ দিতে বলেছিলাম। আমি ‘শব্দ’ করেছি। সেখানে চুমু না থাকলেও ঘনিষ্ঠ দৃশ্য ছিল। ‘ধুম’-এ অনস্ক্রিন চুমু ছিল আমার। কেরিয়ারে এতগুলো দিন পেরিয়ে এসেছি। এখন তো পরিস্থিতি অনেকটাই আলাদা। তা হলে?’’

সব মিলিয়ে চুমু কাণ্ডের জের যে অনেক দূর এগিয়েছে তা সকলের কাছেই স্পষ্ট। বি-টাউনের অনেকের মত, ‘জলসা’র অন্দরে হোক বা বাইরে সব জল্পনার উত্তর ঐশ্বর্যা একাই দিয়ে দিলেন।

Advertisement

আরও পড়ুন, ‘লজ্জা বলে তো কিছুই নেই’, ঐশ্বর্যাকেই কি বিঁধলেন জয়া?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন