Entertainment News

কী কারণে ‘আইফা’র মঞ্চ এড়িয়ে গেলেন ঐশ্বর্যা?

শোনা যাচ্ছে এই মুহূর্তে নিউ ইয়র্কেই ছুটি কাটাচ্ছেন ঐশ্বর্যা। সঙ্গে রয়েছেন অভিষেক বচ্চন ও আরাধ্যা। কিন্তু ‘আইফা’ মঞ্চে তাঁর প্রাক্তন প্রেমিক সলমন খানের উপস্থিতির জন্যই নাকি এ বছরের অনুষ্ঠান এড়িয়ে গিয়েছেন বচ্চন-বধূ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ জুলাই ২০১৭ ১৯:০৪
Share:

ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: ঐশ্বর্যার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

নিউ ইয়র্কে জমে উঠেছে ‘আইফা’ অ্যাওয়ার্ডের আসর। বলি তারকাদের জমায়েতে সে যেন চাঁদের হাট। কে নেই বলুন তো? সলমন খান, ক্যাটরিনা কইফ, আলিয়া ভট্ট, বরুন ধবন, অনুপম খের— তালিকাটা দীর্ঘ। কিন্তু এক জন এখনও সেখানে পৌঁছননি। তিনি ঐশ্বর্যা রাই বচ্চন। কেন জানেন?

Advertisement

আরও পড়ুন, দীপিকার সঙ্গে ডেট করতে চেয়েছিলেন জকোভিচ!

শোনা যাচ্ছে এই মুহূর্তে নিউ ইয়র্কেই ছুটি কাটাচ্ছেন ঐশ্বর্যা। সঙ্গে রয়েছেন অভিষেক বচ্চন ও আরাধ্যা। কিন্তু ‘আইফা’ মঞ্চে তাঁর প্রাক্তন প্রেমিক সলমন খানের উপস্থিতির জন্যই নাকি এ বছরের অনুষ্ঠান এড়িয়ে গিয়েছেন বচ্চন-বধূ। বলি মহলের এ নিয়ে এখন তুমুল গসিপ শুরু হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে এ কথাও বলছেন, গোটা বচ্চন পরিবারই নাকি এ বার ‘আইফা’র মঞ্চ বয়কট করেছেন। তাই কেউ ব্যস্ততা দেখিয়ে এড়িয়ে গিয়েছেন। কেউ বা নিউ ইয়র্কে ছুটি কাটালেন ওই অনুষ্ঠানে যাননি। যদিও এ প্রসঙ্গে এখনও পর্যন্ত কেউ সরাসরি মুখ খোলেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন