salman khan

নেপথ্যে বন্ধুত্ব

অতিমারির কারণে হিন্দি ছবির হল রিলিজ় নিয়ে পরিস্থিতি সঙ্গিন। সব প্রযোজকই চাইছেন, আগেভাগে স্লট বুক করতে।

Advertisement
শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ০৭:১০
Share:

সলমন-অজয়

তাঁদের বন্ধুত্বের প্রচার সে ভাবে দেখা যায় না। তবে ইন্ডাস্ট্রি সূত্রে বলা হয়, তাঁরা ভাল বন্ধু। সাম্প্রতিক একটি ঘটনা তারই প্রমাণ। শোনা যাচ্ছে, আগামী বছর সলমন খানের ইদ রিলিজ় নেই। তাঁর সঙ্গে আলোচনা করেই নাকি ইদে তাঁর পরিচালিত ছবি ‘রানওয়ে থার্টিফোর’-এর মুক্তি ঠিক করেছেন অজয় দেবগণ। এই ছবির মুখ্য চরিত্রে অমিতাভ বচ্চন, রাকুল প্রীত সিংহ প্রমুখ।

Advertisement

অতিমারির কারণে হিন্দি ছবির হল রিলিজ় নিয়ে পরিস্থিতি সঙ্গিন। সব প্রযোজকই চাইছেন, আগেভাগে স্লট বুক করতে। ফলে এক বছর পরের ছবির মুক্তির তারিখও ইতিমধ্যে ঘোষিত। আগামী বছর ইদে (২৯ এপ্রিল) ‘হিরোপন্তি টু’ ঘোষণা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। ফলে অজয়ের ছবির সঙ্গে টেক্কা দেবেন টাইগার শ্রফ।

সাধারণত গত কয়েক বছরে দীপাবলি বা স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে অজয়ের ছবি। সিনেপ্রেমীরা জানেন, ইদে আসবেন ভাইজান। যশ রাজ ফিল্মসের ব্যানারে ‘টাইগার থ্রি’ মুক্তির কথা শোনা যাচ্ছিল ইদে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, সলমনকে ফোন করে কথা বলেন অজয়। সলমনের ইদ রিলিজ় নেই জেনেই নিজের ছবির মুক্তির তারিখ ধার্য করেন অজয়। ইন্ডাস্ট্রিতে এই প্রথম নয়। আগেও বড় তারকারা নিজেদের মধ্যে আলোচনা করেই ছবির মুক্তি স্থির করেছেন। কিন্তু অতিমারি বদলে দিচ্ছে সব হিসেব। সৌজন্যের দৃষ্টান্ত ধরে রাখছেন অজয় এবং‌ সলমন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন