Ajay Devgn

পিরিয়ডই পছন্দ

এর আগে রাজামৌলির ‘মক্ষী’তে ভয়েসওভার দেন অজয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২০ ০০:২৫
Share:

অজয়

পরপর পিরিয়ড ড্রামায় দেখা যাচ্ছে অজয় দেবগণকে। এ বছরের শুরুতে মুক্তি পেয়েছিল ‘তানাজি: দি আনসাং ওয়ারিয়র’। লকডাউনের ঠিক আগেই দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলির ‘আরআরআর’-এর শুট করেছেন অভিনেতা। এটিও স্বাধীনতা যুদ্ধের উপরে তৈরি একটি ছবি, যেখানে অজয়ের চরিত্রটির সম্প্রতি খোলসা হয়েছে। ছবির প্রধান দুই চরিত্রে রয়েছেন জুনিয়র এনটিআর এবং রাম চরণ। তাঁরা দু’জনে স্বাধীনতা সংগ্রামী কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামা রাজুর চরিত্র করছেন। এঁদের গুরুর ভূমিকায় নাকি অজয় রয়েছেন। হায়দরাবাদের ফিল্ম সিটিতে ১০ দিনের শিডিউল ছিল অজয়ের। সেখানেই ১৯০০ সালের সেট তৈরি করা হয়েছে। অজয় একজন জাতীয়তাবাদীর ভূমিকায় অভিনয় করছেন।

Advertisement

এর আগে রাজামৌলির ‘মক্ষী’তে ভয়েসওভার দেন অজয়। ‘আরআরআর’-এর চরিত্রটা নাকি পরিচালকের ট্রিবিউট অক্ষয়কে। আগামী বছর এপ্রিলে ছবিটি রিলিজ় করার কথা। এই মুহূর্তে অজয়ের হাতে যে ছবিগুলো রয়েছে, সবই পিরিয়ডধর্মী। স্পোটর্স ড্রামা ‘ময়দান’, ওয়র মুভি ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’— দুটোই নির্দিষ্ট সময়কালকে তুলে ধরবে। নীরজ পাণ্ডের পরিচালনায় ‘চাণক্য’ করার কথা। পিরিয়ড ফিল্ম বক্স অফিসে ভাল ব্যবসা করে। যেমন অভিনেতার ‘তানাজি’ করেছিল। গল্পের ধাঁচ, সেট, মেকআপ সব মিলিয়ে আলাদা অভিজ্ঞতা। অজয় পিরিয়ড ফিল্মে বেশি আস্থা রাখছেন মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন