Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper

বাধ্য হয়ে পরিচালনায়?

অজয়

অজয় দেবগণ এর আগে ‘ইউ মি অওর হাম’ ছবির নির্দেশনা দিয়েছেন। নানা সাক্ষাৎকারে ফের ছবি পরিচালনা করার ইচ্ছেও ব্যক্ত করেছেন। কিন্তু ঘটনাবশত পরিচালকের আসনে যে তাঁকে বসতে হবে, সেটা বোধহয় ভাবেননি অজয়। 

‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবির শুটিং চলছে। ছবিতে অজয় ছাড়াও একাধিক নামী তারকা। সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিংহ, পরিণীতি চোপড়া, রানা ডগ্গুবাটি প্রমুখ। ছবির পরিচালক অভিষেক দুধাইয়া। এর আগে রোহিত শেট্টির সহকারী পরিচালক হিসেবে কাজ করা অভিষেকের এটি প্রথম ছবি। আর তাঁকে নিয়েই বেধেছে বিপত্তি। শুটিং ইউনিটের সূত্র বলছে, অভিষেক সেটে মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। তিনি কোনও মহিলাকে শারীরিক নিগ্রহ করেছেন এমন অভিযোগ অবশ্য নেই। কিন্তু অভিষেকের আচরণ নিয়ে ইউনিটের মহিলারা বেজায় বিরক্ত। #মিটু নিয়ে এত হইচইয়ের পরেও কী ভাবে কেউ এমন অসংযত আচরণ করেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে টিমের অন্দরে।

সেটের সব মহিলাই নাকি অজয়ের কাছে গিয়ে অভিষেককে নিয়ে অভিযোগ করেন। পরিস্থিতির জটিলতা বুঝে অজয় নিজেই বাকি অংশ পরিচালনা করার সিদ্ধান্ত নেন। প্রযোজকেরাও তাতে সম্মতি জানান। ‘ভুজ...’-এর ঘোস্ট ডিরেক্টর যে অজয়, তা নিয়ে কিন্তু গোটা ইউনিট মুখে কুলুপ এঁটেছে।


Anandabazar Patrika Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading Newspaper