Baba Ramdev

রামদেবের বায়োপিক করছেন অজয় দেবগণ!

বলিউডের একটি সূত্রের দাবি, বায়োপিক তৈরি নিয়ে রামদেবের সঙ্গে প্রাথমিক পর্যায়ের কথাবার্তাও সারা হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, ‘ফোর্স’-এর পরিচালক অভিনব শুক্লর সঙ্গে দেখা করে রামদেবের বায়োপিক নিয়ে কথা বলেছেন অজয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ জুন ২০১৭ ১০:২২
Share:

মিলখা সিংহের বায়োপিকের দুর্দান্ত সাফল্যের পর একের পর এক অনেকগুলি বায়োপিক দেখেছে বলিউড। মেরি কম থেকে শুরু করে মহেন্দ্র সিংহ ধোনি— বক্স অফিসে বেশ ভাল ব্যবসা করেছে হালফিলের প্রায় সব স্পোর্টস বায়োপিক। অভিনেতা সঞ্জয় দত্তর বায়োপিকের শুটিং চলছে। যেখানে সঞ্জয় দত্তর চরিত্রে দেখা যাবে রণবীর কপূরকে। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহের চরিত্র সেলুলয়েডে ফুটিয়ে তোলার দায়িত্বে রয়েছেন অভিনেতা অনুপম খের। এ বার নাকি যোগগুরু রামদেবেরও বায়োপিক তৈরি হতে চলেছে। তবে ছোট পর্দায়। আর এই বায়োপিক নাকি নিয়ে আসছেন অজয় দেবগণ।

Advertisement

আরও পড়ুন: কার জন্য কপিলের শো-তে ফিরছেন সুনীল?


আপাতত গোলমাল ৪ এর শুটিংয়ে ব্যস্ত অজয় দেবগণ।

Advertisement

বলিউডের একটি সূত্রের দাবি, বায়োপিক তৈরি নিয়ে রামদেবের সঙ্গে প্রাথমিক পর্যায়ের কথাবার্তাও সারা হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, ‘ফোর্স’-এর পরিচালক অভিনব শুক্লর সঙ্গে দেখা করে রামদেবের বায়োপিক নিয়ে কথা বলেছেন অজয়। রামদেব ও তাঁর বিজনেস পার্টনার, বালকৃষ্ণের জীবন নিয়ে নাকি তৈরি হবে এই বায়োপিক। মেগা সিরিজের নাম আপাতত ‘স্বামী রামদেব দ্য আনটোল্ড স্টোরি’ রাখা হয়েছে। যা খবর তাতে এ বছরের শেষের দিকে শুরু হবে শুটিং। তবে বড় পর্দার বদলে কেন ছোট পর্দায় এই বায়োপিক তৈরি হচ্ছে, তা অবশ্য খোলসা করেনি কোনও পক্ষই। বিষয়টি নিয়ে রামদেব বা অজয়ের কেউ কোনও মন্তব্যও করেননি।

ছবি: টুইটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন