Akshay Kumar

Akshay Kumar: অসংখ্য পরিবার উদ্ধব ঠাকরেকে ধন্যবাদ জানাবে, আটকে থাকা ছবির মুক্তির দিন ঘোষণা অক্ষয়ের

‘সূর্যবংশী’-তে মুখ্য ভূমিকায় অক্ষয়ের সঙ্গে দেখা যাবে ক্যাটরিনা কইফকে। ছবিটি পরিচালনা করেছেন রোহিত শেট্টি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৯:৩৪
Share:

অক্ষয় কুমার।

২২ অক্টোবর থেকে প্রেক্ষাগৃহ খুলে যাচ্ছে মহারাষ্ট্রে। মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সচিবালয় থেকে এমনই খবর জানানো হয়েছে শনিবার। এর পরেই সুখবর দিলেন অক্ষয় কুমার। জানালেন, দীপাবলিতেই মুক্তি পেতে চলেছে তাঁর ছবি ‘সূর্যবংশী’।

‘সূর্যবংশী’-তে প্রধান চরিত্রে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে ক্যাটরিনা কইফকে। ছবিটি পরিচালনা করেছেন রোহিত শেট্টি। তাঁর ‘সিঙ্ঘম’, ‘সিম্বা’-র মতো এই ছবির নায়কও একজন পুলিশ আধিকারিক। অক্ষয়-ক্যাটরিনার পাশাপাশি এই ছবিতে অতিথি তারকা হিসেবে থাকবেন অজয় দেবগণ এবং রণবীর সিংহ। রোহিত, রণবীর এবং অজয়ের সঙ্গে একটি ছবি দিয়ে অক্ষয় লিখেছেন, ‘অসংখ্য পরিবার আজ উদ্ধব ঠাকরেকে ধন্যবাদ জানাবে। মহারাষ্ট্রে প্রেক্ষাগৃহগুলি পুনরায় খুলে দেওয়ায় আমরা কৃতজ্ঞ। এ বার কেউ আটকাতে পারবে না — আসছে পুলিশ।’

Advertisement

ছবির কাজ শেষ হয়েছিল বহুদিন। প্রচারও চলছিল জোর কদমে। গত এপ্রিল মাসে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে একটি বৈঠক করেন পরিচালক রোহিত শেট্টি। অতিমারি পরিস্থিতির কথা মাথায় রেখে ছবি মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয় তখন। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পাবে ‘সূর্যবংশী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন