Akshay Kumar

Akshay Kumar: সর্বোচ্চ কর দিয়েছেন অভিনেতা অক্ষয় কুমার, আয়কর দফতরের বিশেষ সম্মান তাঁকে

তিনি কেবল মানবদরদী, দক্ষ অভিনেতাই নন। দেশের আইনশৃঙ্খলাও মেনে চলেন অক্ষরে অক্ষরে। ফের তার প্রমাণ দিলেন অক্ষয় কুমার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৯:৪০
Share:

বিনোদন জগতের গর্ব অক্ষয়

‘খিলাড়ি’র টুপিতে ফের গৌরবের পালক। বিনোদন জগতে সবচেয়ে বেশি টাকা কর দিয়েছেন অক্ষয় কুমার। আয়কর দফতর তাই বলিউড অভিনেতাকে বিশেষ সম্মানফলক এবং একটি শংসাপত্রও পাঠিয়েছে। সরকারি প্রতিবেদন অনুযায়ী, গত পাঁচ বছর ধরে সর্বোচ্চ করদাতার খেতাব জিতে আসছেন ‘প্যাডম্যান’।

Advertisement

বর্তমানে টিনু দেশাইয়ের সঙ্গে একটি ছবির শ্যুটে ব্রিটেনে রয়েছেন অক্ষয়। তাই অভিনেতার হয়ে আয়কর দফতরের শংসাপত্র গ্রহণ করেছে তাঁর দল। এই সুখবর যদিও অপ্রত্যাশিত ছিল না।

মুম্বইয়ের বেশ কিছু সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, বলিউডে অক্ষয়ের ছবির সংখ্যা সবচেয়ে বেশি। তাঁর করা বিজ্ঞাপনের সংখ্যাও নেহাত কম নয়। সব মিলিয়ে স্বাভাবিক ভাবেই তাঁর আয়ও বেশি। যার ফলে অক্ষয় ধারাবাহিক ভাবে গত পাঁচ বছর ধরেই ভারতের সর্বোচ্চ করদাতাদের মধ্যে রয়েছেন। অভিনেতার প্রাপ্ত শংসাপত্র ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

অক্ষয়কে পর্দায় শেষ দেখা গিয়েছিল ‘সম্রাট পৃথ্বীরাজ’-এ। বিপরীতে মানুশি চিল্লার। আগামী কয়েক মাসেও তাঁর একাধিক ছবি মুক্তি পাচ্ছে। তালিকায় রয়েছে ‘রক্ষা বন্ধন’, ‘রাম সেতু’ এবং ‘সেলফি’। ঝুলিতে রয়েছে ‘ওহ মাই গড ২’-ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন