Bollywood

'অনুপম খের কোলেপিঠে করে আমাকে অভিনয় শিখিয়েছেন'

কখনও বন্ধু তো আবার কখনও বাবার ভূমিকায়। এভাবেই ঘুরে ফিরে পর্দায় এসেছেন এই দুজন। আর মনও জয় করেছেন আপামর জনগণের। ফিল্মি কেরিয়ার একজন শুরু করেছিলেন আশির দশকে। আর একজন নব্বইয়ের পরের দিক থেকে। অনুপম খের এবং অক্ষয় কুমার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৬ ১২:০৯
Share:

কখনও বন্ধু তো আবার কখনও বাবার ভূমিকায়। এভাবেই ঘুরে ফিরে পর্দায় এসেছেন এই দুজন। আর মনও জয় করেছেন আপামর জনগণের। ফিল্মি কেরিয়ার একজন শুরু করেছিলেন আশির দশকে। আর একজন নব্বইয়ের পরের দিক থেকে। অনুপম খের এবং অক্ষয় কুমার। পর্দার বাইরের জীবনেও এরা অভিন্ন হৃদয় বন্ধু। স্পেশাল ২৬, বেবি, হে বেবি, ধড়কন আরও যে কত ছবি এক সঙ্গে করেছেন তার ইয়ত্তা নেই। সম্প্রতি টুইটারে অনুপম খেরের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে একটি ছবি পোস্ট করেছেন অক্ষয়। ছবিতে অক্ষয়কে বেবিসিটে বহন করছেন অনুপম। ছবি দেখেই আঁচ পাওয়া যায়, কতটা গভীর তাঁদের সম্পর্ক। সিনেমার জগতে এই দু’জনে সহকর্মী হলেও বাস্তব জীবনে তাঁদের সম্পর্ক এক্কেবারে নিখাদ। একে অপরের পরামর্শ ছাড়া চলেনই না। একে অপরের সিনেমা দেখে মতামত জানানোটাও মাস্ট।

Advertisement

অক্ষয় কুমারের কেরিয়ারের প্রথম থেকেই অনুপম খের তাঁর সঙ্গ দিয়ে এসেছেন। বিভিন্ন ভূমিকায় তাঁদের দেখা গিয়েছে স্ক্রিন শেয়ার করে নিতে। কেরিয়ারের প্রথম থেকেই তাঁর পাশে থাকার জন্য অক্ষয় কুমার ধন্যবাদ জানিয়েছেন অনুপম খেরকে। বাচ্চাকে যে ভাবে তাঁর বাবা আদর দিয়ে লালন পালন করেন, সেই ভাবেই কোলেপিঠে বসিয়ে সবটা অনুপম শিখিয়েছেন অক্ষয়কে। অক্ষয় লিখেছেন, “ইন্ডাসট্রির অনেককেই লালন পালন করেছেন আপনি। আর আমার ক্ষেত্রে গোটা কেরিয়ার বেবিসিটে করে বহন করেছেন। আপনার জন্য সবসময় ভালবাসা আর প্রার্থনা অনুপম জি।”

আরও পড়ুন...
ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসাডর হলেন প্রিয়ঙ্কা চোপড়া

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন