leopard attack during Bade Miya Chote Miya shooting

ছবির শুটিংয়ে চিতা বাঘের হামলা! আহত অক্ষয়-টাইগারের রূপটান শিল্পী

মুম্বই ফিল্ম সিটি এলাকায় চলছে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-র শুটিং। সেখানেই চিতা বাঘের হামলায় জখম রূপটান শিল্পী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২৩
Share:

অক্ষয়-টাইগার জুটির ছবির শুটিংয়ে অতর্কিতে চিতা বাঘের হামলা। ছবি: সংগৃহীত।

আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ শুটিং শুরু হয়েছে। বড়ে মিয়াঁ হচ্ছেন অক্ষয় কুমার, ছোটে মিয়াঁর ভূমিকায় টাইগার শ্রফ। মুম্বই ফিল্ম সিটি এলাকায় চলছে শুটিং। প্রায় তিনশো একর জমির উপর তৈরি এই ফিল্ম সিটিতেই অতর্কিতে চিতা বাঘের হামলা। শুটিংয়ে যাওয়ার পথে জখম এই ছবির রূপটান শিল্পী শ্রবণ।

Advertisement

এক সাক্ষাৎকারে অক্ষয়-টাইগারের এই রূপটান শিল্পী শ্রবণ বিশ্বকর্মা জানান, সে দিন বন্ধুর বাইকে চেপে শুটিং স্থলে যাচ্ছিলেন। এমন সময় একটি শূকর রাস্তা পার হচ্ছিল। বাইকের গতি বাড়িয়ে এগোতেই দেখেন একটা চিতা বাঘ ওই শূকরের পিছু নিয়েছে। শ্রবণের কথায়, ‘‘আমার বাইকের সঙ্গে চিতা বাঘের মুখোমুখি ধাক্কা লাগে। আমি বাইক থেকে পড়ে গিয়েছিলাম। আমার যেটুকু মনে আছে, চিতাবাঘটি আমার চারপাশে ঘোরাফেরা করছিল বেশ কিছু ক্ষণ। সেই সময়ই আমি জ্ঞান হারাই, আমার কিছুই মনে নেই। হয়তো লোকজন এসে আমাকে হাসপাতালে নিয়ে যায়।’’

ফিল্ম সিটির অন্দরে চিতা বাঘ ঢুকে পড়ার ঘটনা নতুন নয়, আগেও হয়েছে। তবে এ বার এই ঘটনা সরকারের নজরে আনার চেষ্টা করছেন সর্বভারতীয় সিনে ওয়ার্কার্সের সভাপতি সুরেশ শ্যামলাল গুপ্ত। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে এই বিষয়টির উপর বিশেষ গুরুত্ব দেওয়ার অনুরোধও জানিয়েছেন।

Advertisement

এই ছবির ঘোষণা হওয়ার পরও আর্থিক সমস্যার কারণে আটকে যায় শুটিং। অবশেষে জটিলতা কাটিয়ে শুরু হয়েছে ছবির শুটিং। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ মুক্তি পাবে ২০২৩ সালের ডিসেম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন