Akshay Kumar

ফের আনন্দের ছবিতে অক্ষয়

অক্ষয়ের হাতে ছবির অভাব নেই। ‘বেল বটম’-এর শুটে এ মাসেই তাঁর লন্ডন যাওয়ার কথা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২০ ০০:৩০
Share:

অক্ষয় কুমার।

কোনও উৎসব বাকি রাখছেন না অক্ষয়কুমার। রাখিবন্ধন উপলক্ষেও একটি নতুন ছবির ঘোষণা করে ফেললেন। তাঁর নতুন ছবির নাম ‘রক্ষা বন্ধন’। ছবিটি পরিচালনা করবেন আনন্দ এল রাই। ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন অক্ষয়, যেখানে তাঁর সঙ্গে কয়েকজন অল্পবয়সি মহিলাকে দেখা যাচ্ছে। আগামী বছর নভেম্বরে ছবিটির মুক্তি পাওয়ার কথা।

Advertisement

অক্ষয়ের হাতে ছবির অভাব নেই। ‘বেল বটম’-এর শুটে এ মাসেই তাঁর লন্ডন যাওয়ার কথা। এর পর অক্টোবর নাগাদ তিনি আনন্দের পরিচালনায় শুরু করবেন ‘অতরঙ্গি রে’। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন সারা আলি খান এবং ধনুষও।

অক্ষয়ের নতুন ছবির বিষয়ে তাঁর বক্তব্য, ‘‘এত তাড়াতাড়ি আমার কেরিয়ারে কোনও ছবি সাইন করিনি। এই ছবির গল্প এতটাই মনের কাছের যে, সঙ্গে সঙ্গে একটা ছাপ ফেলে দেয়।’’ ছবিটি তাঁর বোন অলকার উদ্দেশে উৎসর্গ করেছেন অক্ষয়। পাশাপাশি এটাও জানিয়েছেন যে, আনন্দের সঙ্গে অলকাও এই ছবির প্রযোজক ও নিবেদক (প্রেজ়েন্টার) হিসেবে থাকবেন।

Advertisement

অক্ষয়ের দীর্ঘ কেরিয়ারে অনেক পরিচালকের সঙ্গেই তাঁর সখ্য গড়ে উঠেছে। প্রিয়দর্শন, আব্বাস-মাস্তানের নাম সেই তালিকায় আসে। আনন্দের সঙ্গে অক্ষয়ের নতুন জুটি নিয়ে দর্শকের মধ্যে আগ্রহ বাড়ছে। বিশেষত, পরপর দু’টি ছবির ঘোষণা বুঝিয়ে দিচ্ছে, এই জুটির ভিত বেশ পোক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন