Bollywood Scoop

মুক্তির আগেই মুখোমুখি শাহরুখ এবং অক্ষয়! ‘জওয়ান’-কে টেক্কা দিতে তৈরি ‘ওএমজি ২’, কী ভাবে?

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি শাহরুখ খানের ‘জওয়ান’-এর। তার আগে ১১ অগস্ট মুক্তি অক্ষয় কুমারের ছবি ‘ওএমজি২’-এর। বক্স অফিসে লড়াই এড়ালেও প্রচারের ময়দানে একে অপরকে টেক্কা দিতে চলেছে এই দুই ছবি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৮:৫৩
Share:

(বাঁ দিকে) ‘জওয়ান’ ছবির পোস্টার। ‘ওএমজি ২’ ছবির পোস্টার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বলিউড তারকাদের মধ্যে রেষারেষির খবর নতুন নয়। ছবি মুক্তির তারিখ চূড়ান্ত করা হোক বা বক্স অফিসে উপার্জনের পরিসংখ্যান— নিজেদের ‘তারকা’ তকমা ধরে রাখতে সব দিক থেকেই চ্যালেঞ্জ নিতে তাঁরা প্রস্তুত। তালিকা থেকে বাদ যান না শাহরুখ খান বা অক্ষয় কুমারের মতো অভিনেতারাও। বলিউডের বাদশা আর খিলাড়ির মধ্যে রেষারেষি কারও অজানা নয়। এর আগেও একাধিক বার ছবির নিরিখে বক্স অফিসে একে অপরের মুখোমুখি হয়েছেন শাহরুখ ও অক্ষয়। চলতি বছরে আরও এক বার পুনরাবৃত্তি হতে চলেছে সেই ঘটনারই।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় শাহরুখ ঘোষণা করেন, সোমবার ১০ জুলাই মুক্তি পাবে ‘জওয়ান’ ছবির ট্রেলার প্রিভিউ। ‘ট্রেলার প্রিভিউ’, অর্থাৎ ছবির প্রচার ঝলক মুক্তি পাওয়ার আগের ঝলক। চোখেমুখে বাঁধা ব্যান্ডেজ, তার মধ্যে থেকেও ঠিকরে বেরোচ্ছে গনগনে তেজ। এমন একটি ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে এই ঘোষণা করেন ‘জওয়ান’ রূপী শাহরুখ। ছবির ট্রেলারের ঝলকের অপেক্ষায় উদগ্রীব বাদশার অনুরাগীরা। তার পরেই খবর মেলে, ‘জওয়ান’-এর ট্রেলার প্রিভিউ প্রকাশ্যের আসার এক দিনের মাথায় মুক্তি পেতে চলেছে অক্ষয়ের ‘ওএমজি২’ ছবির প্রোমো।

সম্প্রতি অক্ষয় সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে খবরটি জানান। সেই ভিডিয়োয় মহাদেবের বেশে সেজেছেন অক্ষয়। মাথায় জটা, গলায় নীল আভা, চোখেমুখে ভস্ম মেখে বারাণসীর রাস্তায় হাঁটছেন তিনি। চারপাশে তখন ‘হর হর মহাদেব’ রব। ওই ভিডিয়োটি শেয়ার করে অক্ষয় লেখেন, ‘‘আগামী ১১ জুলাই প্রকাশিত হচ্ছে ‘ওএমজি২’ ছবির টিজ়ার।’’

Advertisement

আগামী ১১ অগস্ট মুক্তি পাচ্ছে ‘ওএমজি২’। তার প্রায় এক মাস পরে মুক্তি পাবে ‘জওয়ান’। বক্স অফিসে এই দুই ছবির লড়াইয়ের তেমন সুযোগ নেই বললেই চলে। তবে তার আগে প্রচারের মঞ্চে সম্মুখসমরে শাহরুখ ও অক্ষয়। যে তারকা যত বেশি চমক হাজির করবেন, তাঁর ছবিকে ঘিরেও ততটাই দর্শকমনে আগ্রহ তৈরি হবে। তবে বক্স অফিসে লক্ষ্মীলাভের ক্ষেত্রে দিনের শেষে কিন্তু ছবির বিষয়বস্তুই শেষ কথা বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন