অক্ষয়ের ‘সুপার ফান’ ছুটি

এক সপ্তাহের মধ্যেই বলিউডের ‘খিলাড়ি’ বেরিয়ে পড়বেন নিরুদ্দেশের পথে। স্ত্রী টুইঙ্কল খন্না, ছেলে আরভ ও মেয়ে নিতারাকে নিয়ে দক্ষিণ ফ্রান্সের অলিগলিতে এক মাসের ছুটি কাটাতে যাবেন অক্ষয় কুমার। কিন্তু কোথায় কোথায় যাবেন, কোথায় থাকবেন— কিছুই ঠিক করেননি অক্ষয়। হোটেল‌ে বুকিং পর্যন্ত করেননি তিনি। একটি গাড়ি ভাড়া করে মালপত্তর সমেত সবাই উঠে পড়বে। তার পর যখন যে শহর ভাল লাগবে, থেকে যাবেন সেখানেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ জুন ২০১৫ ০০:০০
Share:

এক সপ্তাহের মধ্যেই বলিউডের ‘খিলাড়ি’ বেরিয়ে পড়বেন নিরুদ্দেশের পথে। স্ত্রী টুইঙ্কল খন্না, ছেলে আরভ ও মেয়ে নিতারাকে নিয়ে দক্ষিণ ফ্রান্সের অলিগলিতে এক মাসের ছুটি কাটাতে যাবেন অক্ষয় কুমার। কিন্তু কোথায় কোথায় যাবেন, কোথায় থাকবেন— কিছুই ঠিক করেননি অক্ষয়। হোটেল‌ে বুকিং পর্যন্ত করেননি তিনি। একটি গাড়ি ভাড়া করে মালপত্তর সমেত সবাই উঠে পড়বে। তার পর যখন যে শহর ভাল লাগবে, থেকে যাবেন সেখানেই। তাও আবার যত দিন খুশি। আদতে প্রচণ্ড শৃঙ্খলায় জীবন কাটানো অক্ষয়ের এ হেন পাগলামিতে বেজায় খুশি রাজেশ-কন্যাও। কাজের জায়গায় সবসময়ই নিয়ম মেনে চলেন অক্ষয়। তবে এও ঠিক যে একটি ছবির কাজ শেষ হলেই তিনি সপরিবারে কোথাও না কোথাও বেড়াতে যান। তাই পুরো ব্যাপারটাই ‘সুপার ফান’ হিসাবে উপভোগ করতে চাইছেন অক্ষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন