Al Pacino

৮৩ বছরে বাবা হতে চলেছেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো, প্রেমিকার সঙ্গে বয়সের ফারাক কত জানেন?

বর্তমান বান্ধবীর সঙ্গে বয়সের তফাত ৫৪ বছর। ২০২২ থেকে শুরু একত্রবাস। এ বার সুখবর শোনালেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১১:২৯
Share:

৮৩-তে সুখবর শোনালেন আল পাচিনো। ছবি : সংগৃহীত।

বয়স ৮৩। এর মাঝেই নতুন খবর শোনালেন অস্কারজয়ী অভিনেতা আল পাচিনো। বছর ২৯-এর প্রেমিকা নূর আলফাল্লাহর সন্তানের বাবা হতে চলেছেন তিনি। গত বছর নিজের ৮২তম জন্মদিনে প্রথম বার নুরের সঙ্গে প্রকাশ্যে দেখা যায় তাঁকে। বছর ঘুরতে না ঘুরতেই সুখবর দিলেন অভিনেতা।

Advertisement

গত বছর অভিনেতা জন্মদিনের দিন এক রেস্তরাঁয় বন্ধুবান্ধবের সঙ্গে দেখা যায় নুর ও আলকে। বয়সের তফাত ৫৪ হলেও প্রেমে খামতি নেই এই যুগলের। আজকাল নাকি নুরকে কথায় কথায় চোখে হারাচ্ছেন আল। অতিমারির সময় থেকেই নাকি তাঁরা একে অপরের সঙ্গে মেলামেশা করছেন। কোভিড আবহে তাঁরা একসঙ্গে থাকছিলেন বলেও শোনা গিয়েছে। নুর পেশায় এক জন চলচ্চিত্র প্রযোজক। তিনি লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসে বড় হয়েছেন। তাঁর বাবা কুয়েতি হলেও মা আমেরিকার বাসিন্দা।

চলচ্চিত্র প্রযোজক হিসেবে কর্মজীবন শুরু করার আগে তিনি ইউসিএল-এ স্কুল অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন-এ পড়াশোনা করেছেন। তবে অভিনেতার এই বান্ধবীর ষাটর্ধ্বোদের সঙ্গে প্রেম করার ‘সুনাম’ রয়েছে। যদিও তাতে খুব বেশি কান দিতে নারাজ এই কন্যে। তবে আল পাচিনোর এর আগে আরও তিন সন্তান রয়েছে। নুরের যে সন্তান পৃথিবীতে আসতে চলেছে, সে দিক থেকে দেখলে চতুর্থ বার পিতৃত্বের স্বাদ পেতে চলেছেন অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন