Alec Baldwin

Alec Baldwin: শ্যুটিংয়ে ভুল করে হত্যার ঘটনা নিয়ে সাক্ষাৎকারের পরেই টুইটার প্রোফাইল ওড়ালেন অ্যালেক

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ২২:২৯
Share:

অ্যালেক বল্ডউইন

গত ২২ অক্টোবর ‘রাস্ট’ ছবির কাজ চলাকালীন খেলনা বন্দুক ভেবে ভুল করে ছবির ক্যামেরাপার্সন গালিনা হাচিন্সকে হত্যা করে কাঠগড়ায় হলিউড অভিনেতা অ্যালেক বল্ডউইন। তার দেড় মাস পরে নিজের দু’টি টুইটার অ্যাকাউন্টের একটি উড়িয়ে দিলেন তিনি। তার ঠিক দিন কয়েক আগেই অ্যালেক সেই দুর্ঘটনা নিয়ে একটি সাক্ষাৎকার দেন এক সংবাদমাধ্যমে।

Advertisement

অ্যালেকের দু’টি টুইটার অ্যাকাউন্ট ছিল। একটি এখনও রয়েছে। অন্য অ্যাকাউন্টটি রবিবার, ৫ ডিসেম্বর উড়িয়ে দেওয়া হয়েছে বলে দাবি সংবাদমাধ্যমের। অভিনেতা বা তাঁর সহকর্মীরা কেউই এই পদক্ষেপের কোনও ব্যাখ্যা দেননি। মনে করা হচ্ছে, সাক্ষাৎকারে দুর্ঘটনা নিয়ে বিস্তারিত কথা বলার পরেই তিনি টুইটার উড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

নিউ মেক্সিকোতে অ্যালেক অভিনীত এবং প্রযোজিত ছবির শ্যুটিং চলছিল অক্টোবর মাসে। সেখানেই এই দুর্ঘটনা ঘটে। অ্যালেকের গুলিতে আহত হন ছবির পরিচালক জোয়েল সুজা-ও। ক্যামেরার দায়িত্বে থাকা মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাঁকে বাঁচানো যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন