Tiger 3

‘টাইগার ৩’-র দায়িত্ব নেননি, পরিচালক নতুন, তবু উত্তেজনা বোধ করছেন জাফর

সলমন খান অভিনীত ‘টাইগার ৩’ মুক্তির আগে উত্তেজনা প্রকাশ করলেন ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পরিচালক। জানালেন, তিন জনেই স্বতন্ত্রতা রেখেছেন এই ফ্র্যাঞ্চাইজিতে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৯
Share:

সলমন খানের ‘টাইগার ৩’ পরিচালনা করছেন ‘ব্যান্ড বাজা বরাত’ খ্যাত পরিচালক মনীশ শর্মা।

২০২৩ সালের ইদে মুক্তি পাবে সলমন খান অভিনীত ‘টাইগার ৩’।যা নিয়ে রোমাঞ্চিত পরিচালক অলী আব্বাস জাফর।

Advertisement

ছবিতে ‘জোয়া’ চরিত্রে ক্যাটরিনা কইফ। তাঁর বিপরীতে অবিনাশ সিংহ রাঠোরের চরিত্রে অভিনয় করবেন সলমন। তারকা জুটির পুরনো রসায়নকে উসকে দিয়ে উত্তেজনার পারদ চড়াবে এ ছবি, এমনই আশা নির্মাতাদের। তার উপর বিশেষ মাত্রা যোগ করছেন ব্যাডি চরিত্রে ইমরান হাশমি।

সম্প্রতি পরিচালক জাফর ছবির পরিকল্পনা নিয়ে মুখ খুললেন। জানালেন, থ্রিকোয়েলের কাজ করতে চাননি।

Advertisement

‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির প্রতি কিস্তিতে এক জন করে নতুন পরিচালককে দায়িত্ব নিতে দেখা গিয়েছে। প্রথম ছবি, ‘এক থা টাইগার’-এর পরিচালনায় ছিলেন কবির খান। সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’তে জাফর ছিলেন পরিচালক। তৃতীয় কিস্তি পরিচালনা করছেন ‘ব্যান্ড বাজা বরাত’ খ্যাত পরিচালক মনীশ শর্মা।

বক্স অফিসে সফল হয়েছিল ‘টাইগার জিন্দা হ্যায়’। যখন জাফরকে ‘টাইগার ৩’-এর পরিচালক হওয়ার প্রস্তাব দেওয়া হল নিতে চাননি আবার। এক সাক্ষাৎকারে বলেন, “আদি (প্রযোজক আদিত্য চোপড়া) বড় ভাইয়ের মতো। যখন ‘টাইগার’-এর তৃতীয় কিস্তির কাজ শুরু হচ্ছিল তখন আমার কিছু ব্যস্ততা ছিল। সেই চুক্তি ভেঙে এই দায়িত্ব নিতে পারিনি। কিন্তু আমি মনে করি, মণীশ, যিনি ফ্র্যাঞ্চাইজিটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তিনি এর প্রতি সুবিচার করবেন।”

ছবির কাজ যখন শেষ, জাফর বললেন, ‘টাইগার ৩’-র অপেক্ষা করছি। কবীর খান, আমি এবং এখন মনীশ, আমরা সবাই আমাদের তৈরি করা ছবিতে স্বতন্ত্রতা রেখে এসেছি। আমি মনে করি নতুন ‘টাইগার’ও দুর্দান্ত বিনোদন দেবে দর্শককে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন