আলিয়া-সিদ্ধার্থ লিভ টুগেদার করছেন?

সত্যিই কি সম্পর্কে জড়িয়েছেন আলিয়া ভট্ট এবং সিদ্ধার্থ মলহোত্র? বলিউডের এই তরুণ তুর্কিদের প্রেমের গুঞ্জন বলিউডে নতুন নয়। এখন শোনা যাচ্ছে আলিয়া-সিদ্ধার্থ নাকি লিভ টুগেদারও করছেন! শুটিংয়ের বাইরে প্রায় সব সময়ই সিদ্ধার্থর বান্দ্রার ফ্ল্যাটে থাকছেন আলিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০১৬ ১৩:১৬
Share:

সত্যিই কি সম্পর্কে জড়িয়েছেন আলিয়া ভট্ট এবং সিদ্ধার্থ মলহোত্র? বলিউডের এই তরুণ তুর্কিদের প্রেমের গুঞ্জন বলিউডে নতুন নয়। এখন শোনা যাচ্ছে আলিয়া-সিদ্ধার্থ নাকি লিভ টুগেদারও করছেন! শুটিংয়ের বাইরে প্রায় সব সময়ই সিদ্ধার্থর বান্দ্রার ফ্ল্যাটে থাকছেন আলিয়া। শপিং হোক বা ডিনার— মুম্বইয়ের বিভিন্ন জায়গায় দু’জনকে প্রায়ই এক সঙ্গে দেখা যাচ্ছে। হয়তো আর কয়েকদিনের মধ্যেই নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি সকলকে জানিয়েও দেবেন তাঁরা।

Advertisement

কয়েক মাস আগে আলিয়া-সিদ্ধার্থর সম্পর্ককেই এক রকম সিলমোহর দিয়েছিলেন ‘শানদার’-এ আলিয়ার সহ অভিনেতা শাহিদ কপূর। আসলে আলিয়ার ওপর রেগে ছিলেন শাহিদ। কেন জানেন? কারণ আলিয়াকে ফোনে কখনওই নাকি যোগাযোগ করা যাচ্ছিল না। যখনই ফোন করা হচ্ছে তখনই তা ব্যস্ত। বার বার ফোনে না পেয়ে রেগেই গিয়েছিলেন শাহিদ। কিন্তু যখনই তিনি জানতে পারেন যে সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গেই কথা বলছিলেন নায়িকা, তখন আর তাঁর ওপর রেগে থাকতে পারেননি। বরং প্রশ্রয়ের হাসি হেসে সাংবাদিকদের জানিয়েছিলেন, আলিয়া এখন ‘সিড মার্কেটিং’-এ ব্যস্ত।

আরও পড়ুন, প্রচুর সাইকেল চালিয়ে বিকিনি বডি বানিয়েছি: আলিয়া

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন