বিরাটে মজেছেন আলিয়া?

অনুষ্কা শর্মার কথা তো আমরা সকলেই জানি। এ বার বোধহয় বিরাট কোহলিকে মন দিলেন আরও এক বলিউডি সুন্দরী। তিনি আলিয়া ভট্ট। বলিউডে কান পাতলে এখন শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। বিরাট কোহলির রূপে-গুণে মুগ্ধ আলিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৫ ০০:৪৯
Share:

অনুষ্কা শর্মার কথা তো আমরা সকলেই জানি। এ বার বোধহয় বিরাট কোহলিকে মন দিলেন আরও এক বলিউডি সুন্দরী। তিনি আলিয়া ভট্ট। বলিউডে কান পাতলে এখন শোনা যাচ্ছে এমনই গুঞ্জন।

Advertisement

বিরাট কোহলির রূপে-গুণে মুগ্ধ আলিয়া। নায়িকার কাছে বিরাট একজন ‘সেনসেশনাল পারফরমার’। তা কি এমন ‘সেনসেশন’ বিরাট দিলেন আলিয়াকে? নায়িকার কথায়, ‘‘বিরাটকে দেখে আমি মুগ্ধ। ওর ব্যাটিংয়ের ক্ষমতা অসাধারণ। ওকে দেখেই অনেক মেয়ে অজ্ঞান হয়ে যায়। আর সেই পরিস্থিতি বিরাট ভালই সামলায়!’’ আলিয়ার এই কথাতেই বলিউডে শুরু হয়েছে নতুন গুঞ্জন।

বিরাটকে দেখে কি আলিয়াও অজ্ঞান হয়েছিলেন? এ প্রশ্নের উত্তর অবশ্য মুচকি হেসে এড়িয়ে গিয়েছেন তিনি। বিরাটের ‘গার্লফ্রেন্ড’ যে তাঁরই কলিগ তাও ভালই জানেন মেয়ে। তবুও নিজের ভাললাগার কথা খোলাখুলি শেয়ার করেছেন মহেশ-কন্যা। আলিয়ার মতে, দশ জন ‘হ্যান্ডসাম’ ক্রিকেটারদের তালিকায় একেবারে প্রথম সারিতেই থাকবেন বিরাট। তবে আলিয়ার এই মন্তব্য নিয়ে এখনও মুখ খোলেননি ‘বিরুষ্কা’ জুটি।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন