Ranbir Kapoor

Ranbir Alia Wedding: নিজের বৌভাত ফেলে ‘রণলিয়া’র বিয়েতে উড়ে যাচ্ছেন অনিন্দ্য! আমন্ত্রিত টিম ‘গাঁটছড়া’?

শ্যুটের মাঝেই অনিন্দ্যর অনুনয়, ‘‘বউভাত পর্ব মিটিয়ে তাড়াতাড়ি একটু ছেড়ে দিও। আমায় তো আবার রণবীর-আলিয়ার বিয়েতে যেতে হবে!’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১২:৪৯
Share:

রণবীর-আলিয়ার বিয়েতে অনিন্দ্য়

নিজের বৌভাত তোলা থাক। আপাতত রণবীর কপূর-আলিয়া ভট্টের বিয়ে নিয়ে তুমুল ব্যস্ত ‘রাহুল সিংহ রায়’ ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়! এই মহূর্তে ধারাবাহিক ‘গাঁটছড়া’র গল্প অনুযায়ী রাহুল-দ্যুতির বউভাতের পর্ব চলছে। স্টুডিয়ো চত্বর পাকাপাকি বিয়েবাড়িতে পরিণত। তার মধ্যেই বুধবার রাতে সেট থেকে সরাসরি অভিনেতা জানিয়েছেন, তিনি রণবীর-আলিয়ার বিয়েতে নিমন্ত্রিত! এবং তার পরেই চাউর, একা অনিন্দ্য নন টিম ‘গাঁটছড়া’ নাকি আমন্ত্রিত বাংলার টেলিপাড়া থেকে!

Advertisement

বুধবার রাতে তারকা যুগলের বিয়ের তারিখ ঘোষণা করেছেন নীতু কপূর। তার পরেই আমন্ত্রণের ‘গপ্পো’ ফাঁস করেছেন অভিনেতা। শ্যুটের মাঝেই কলাকুশলীদের কাছে তাঁর রীতিমতো অনুনয়, ‘‘বৌভাত পর্ব মিটিয়ে তাড়াতাড়ি একটু ছেড়ে দিও। আমায় তো আবার রণবীর-আলিয়ার বিয়েতে যেতে হবে!’’ তাড়াহুড়োয় ‘রণলিয়া’র বিয়ের তারিখও গুলিয়ে ফেলেছেন তিনি। জিজ্ঞেস করেছেন তাঁর পর্দার মা জুন মালিয়াকে।

ব্যস, এই শুরু। সঙ্গে সঙ্গে বাকিদেরও এক রা! তাঁদেরও তো যেতে হবে। জুন মালিয়া ওরফে রাহুলের মা-ও উত্তেজিত, দ্রুত শ্যুট শেষ করতে না পারলে নিমন্ত্রণরক্ষা মাটি হয়ে যাবে। তখনই হাসতে হাসতে অনিন্দ্যের প্রশ্ন, ‘‘তা হলে তো একসঙ্গেই যাব আমরা সবাই। জুনদি, তোমার গাড়িতে কি এত জন আঁটবে?’’ কথাটা শুনেই হো হো করে হেসে ফেলেছেন সেটের সবাই। জুনও দমার পাত্রী নন। মুহূর্তে জবাব, ‘‘কী যে বলিস! আমাদের জন্য শীতাতপনিয়ন্ত্রিত বিশেষ বিমান পাঠানো হচ্ছে...!’’

Advertisement

শ্যুট ফেলে তত ক্ষণে এ ভাবেই রসিকতায় মাত গোটা সেট!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন