Bollywood Scoop

বিয়ের দু’বছর পেরোনোর আগেই সংসারে অশান্তি! কী নিয়ে প্রতি দিন ঝগড়া করেন আলিয়া-রণবীর?

বছর পাঁচেক প্রেমের পর ২০২২ সালে এপ্রিল মাসে রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আলিয়া ভট্ট। সম্প্রতি মেয়ে রাহার এক বছরের জন্মদিন পালন করেছেন বলিউডের এই জনপ্রিয় দম্পতি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৫:৩১
Share:

রণবীর কপূর ও আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

প্রেমের ছ’বছর, দাম্পত্যের মাত্র দেড়। এখনই নাকি অশান্তি তুঙ্গে আলিয়া ভট্ট ও রণবীর কপূরের সংসারে। সবে গত বছর এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধেছেন তাঁরা। বিয়ের সাত মাসের মাথায় তাঁদের পরিবারে এসেছে খুদে অতিথি। মেয়ে রাহাকে নিয়ে এখন সংসার আলিয়া ও রণবীরের। আপাতদৃষ্টিতে ভরা সংসার কপূর পরিবারের বৌমার। তবে কানাঘুষো, ক্যামেরার সামনে যতই একে অপরের হাত ধরে থাকুন আলিয়া ও রণবীর— আদপে নাকি সংসারে চরম অশান্তির সঙ্গে যুঝছেন দম্পতি। ইতিমধ্যেই একাধিক বার প্রকাশ্যে এসেছে বিভিন্ন বিষয়ে আলিয়া ও রণবীরের মতপার্থক্য। জনসমক্ষে একে অপরকে কোনও বিরূপ মন্তব্য না করলেও শোনা যাচ্ছে, ছোটখাটো বিষয় নিয়েই নাকি ঝগড়া করে ফেলছেন তাঁরা।

Advertisement

সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের একটি পর্বে উপস্থিত হয়েছিলেন আলিয়া। সেখানেই আলিয়া জানান, মেয়ে রাহাকে নিয়ে একে অপরের সঙ্গে মাঝে মধ্যেই ঝগড়া বাধে রণবীর ও তাঁর। মেয়ে কত ক্ষণ কার কাছে থাকবে, তা নিয়েই নাকি যত অশান্তি। আলিয়া এ কথা বলতেই করিনা কপূর খান ইঙ্গিতে বলেন, রণবীর ও আলিয়ার উচিত দ্বিতীয় সন্তান নিয়ে পরিকল্পনা করা। দুই অভিনেত্রীর এমন কথোপকথনেই চটেছেন নেটাগরিকদের একটা বড় অংশ। তাঁদের প্রশ্ন, বাচ্চা কি সমস্যা সমাধানের উপায়!

লিপস্টিক কাণ্ডের পর থেকে বার বার নেটাগরিকদের সমালোচনার শিকার হয়েছেন রণবীর। আলিয়াকে নাকি তিনি লিপস্টিক পরতে দেন না, এ কথা একটি ভিডিয়োয় জানিয়েছিলেন অভিনেত্রী নিজেই। শুধু তাই-ই নয়, আলিয়ার গলার আওয়াজ বাড়লেও নাকি বিরক্ত হন তিনি। রণবীরের এমন স্বভাব প্রকাশ্যে আসতেই তাঁকে ‘রেড ফ্ল্যাগ’ বলে দাগিয়ে দিয়েছিলেন নেটাগরিকদের একটা বড় অংশ। এ বার স্ত্রীকে ছেড়ে সন্তানের উপরেও কি কর্তৃত্ব ফলাবেন অভিনেতা? প্রশ্ন নেটাগরিকদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন