Alia Bhatt

রণবীর কপূরের দেহরক্ষীর সঙ্গে চিকিৎসকের কাছে আলিয়া, কৌতূহল অনুরাগী মহলে

জানুয়ারি মাসে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল আলিয়াকে। ‘গাঙ্গুবাঈ কাথিয়াওইয়াড়ি’র শ্যুটিং চলাকালীন সেটে আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৮:০০
Share:

আলিয়া ভট্ট।

বুধবার চিকিৎসকের কাছে গেলেন অভিনেত্রী আলিয়া ভট্ট। সঙ্গে দেখা গেল প্রেমিক রণবীর কপূরের দেহরক্ষীকে।

পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়লেন আলিয়া। অভিনেত্রীর পরনে ছিল ঢিলেঢালা লম্বা হাতার একটি টি-শার্ট এবং একটি ডেনিম হট প্যান্ট। করোনা সতর্কতায় মুখে ছিল মাস্ক। আলিয়ার হাতে ছিল একটি বড় ব্যাগ। শোনা যাচ্ছে, চোখের সমস্যার কারণেই চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি।

জানুয়ারি মাসে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল আলিয়াকে। ‘গাঙ্গুবাঈ কাথিয়াওইয়াড়ি’র শ্যুটিং চলাকালীন সেটে আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। সেখান থেকে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে গেলে জানা যায়, মূলত ক্লান্তি এবং হজমের সমস্যা থেকেই অসুস্থও হয়েছিলেন আলিয়া। প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। পরদিন থেকে নিয়মমাফিক শ্যুটিংও শুরু করেন অভিনেত্রী।

Advertisement

ভালবাসা দিবসের প্রাক্কালে ছুটি কাটাতে দিদি শাহিন ভট্ট এবং বন্ধুদের সঙ্গে উড়ে গিয়েছিলেন মলদ্বীপে। ফিরে এসে গত ১৫ ফেব্রুয়ারি রণধীর কপূরের জন্মদিন পালন করতে প্রেমিক রণবীর কপূরের সঙ্গে বর্ষীয়ান অভিনেতার বাড়িতে উপস্থিত হয়েছিলেন আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন