বিয়ের জন্য কেমন ছেলে পছন্দ আলিয়ার?

কথায় বলে বিয়ের বয়স হলেই হয় না, বিয়ের ফুলও ফুটতে হয়! সে কথাই যেন সত্যি হল আলিয়া ভট্টের ক্ষেত্রে। সুন্দরী নায়িকা কেরিয়ারের শুরু থেকে অভিনেত্রী হিসাবেও ফুল মার্কস পেয়েছেন। তাই তাঁকে বিয়ে করার জন্য যে ছেলেদের লম্বা লাইন থাকবে সে তো স্বাভাবিক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৫ ১২:৪৩
Share:

কথায় বলে বিয়ের বয়স হলেই হয় না, বিয়ের ফুলও ফুটতে হয়! সে কথাই যেন সত্যি হল আলিয়া ভট্টের ক্ষেত্রে। সুন্দরী নায়িকা কেরিয়ারের শুরু থেকে অভিনেত্রী হিসাবেও ফুল মার্কস পেয়েছেন। তাই তাঁকে বিয়ে করার জন্য যে ছেলেদের লম্বা লাইন থাকবে সে তো স্বাভাবিক। তবে অত সহজে ভুলছেন না তিনি। ছাদনাতলায় যেতে যে তাঁর এখনও ঢের দেরি, জানিয়ে দিলেন সে কথাই। তাঁর কথায়, ‘‘আমি এখন সবে ২২। অনেকে এই বয়সে বিয়ে করলেও আমার মনে হয় ৩২ ঠিক সময়। আর শাদি কা লাড্ডু না খেয়েও তো ভালই আছি।’’ মেয়েবেলার বন্ধু অনুষ্কা রঞ্জনের প্রথম ছবি ‘ওয়েডিং পুল্লভ’এর প্রিমিয়ারে বিয়ের প্রসঙ্গে এমনই খোলাখুলি আড্ডা দিলেন আলিয়া।

Advertisement

কেমন ছেলে পছন্দ কন্যের? তাঁর হবু বরের জন্য দু’টো শর্ত দিয়েছেন আলিয়া। ‘‘প্রথমত সেন্স অফ হিউমার থাকতে হবে। মানে, সে যেন আমাকে হাসাতে পারে। আর অবশ্যই দেখতে ভাল হতে হবে’’ জানিয়েছেন নায়িকা। আর সেই স্বপ্নের পুরুষ কেমন ভাবে ইমপ্রেস করবেন তাঁকে? মুচকি হেসে আলিয়ার জবাব, ‘‘আমাকে বলে দিতে হবে না। যে আমাকে ভালবাসবে সে নিজেই জানে আমি কিসে খুশি হব।’’

তাহলে ছেলেরা তৈরি তো? মেয়ের পছন্দ মিলিয়ে প্রতিযোগিতায় নেমে পড়ুন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন