Pushpa: The Rule Update

বিশাখাপত্তনমে অ্যাকশন দৃশ্যের শুটিং সারা, এ বার চারমিনারের শহরে ফিরছে ‘পুষ্পা’

‘পুষ্পা: দ্য রাইজ়’-এর সাফল্যের পরে ‘পুষ্পা: দ্য রুল’ ছবি নিয়ে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে দর্শক ও অনুরাগীদের মধ্যে। সম্প্রতি ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং সেরেছেন অল্লু অর্জুন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৪:৩৫
Share:

‘পুষ্পা’ চরিত্রে অল্লু অর্জুন। ছবি: সংগৃহীত।

বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তার পর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। গত বছরের শেষ দিক থেকে ছবির কাজে হাতও দিয়েছিলেন পরিচালক সুকুমার। গত এপ্রিলে মুক্তি পেয়েছে ছবির প্রথম ঝলক। ছবিতে অল্লু অর্জুনের ‘লুক’ প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনা কয়েক গুণ বেড়ে গিয়েছে অনুরাগীদের। গত মাসে ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং শুরু করেছিলেন অল্লু অর্জুন। এখন খবর, ক্লাইম্যাক্সের গুরুত্বপূর্ণ দৃশ্যের কাজ শেষ করে এ বার হায়দরাবাদে ফিরেছে ছবির গোটা টিম।

Advertisement

রবিবার থেকেই হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে শুরু হচ্ছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির গুরুত্বপূর্ণ কিছু দৃশ্যের শুটিং। শুটিংয়ের জন্য বিশালাকার সেটও নাকি তৈরি করা হয়েছে ফিল্ম সিটিতে। আগামী বেশ কিছু দিন সেই সেটেও শুটিং করবেন কলাকুশলীরা। এর আগে বিশাখাপত্তনমে শুটিং হয়েছে ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের।

শোনা গিয়েছিল, ওই দৃশ্যের শুটিংয়ের জন্য ৫০ জন জার্মান স্টান্টম্যানকে আনা হয়েছিল সেটে। অ্যাকশন দৃশ্যে তাঁদের সবাইকে নাকি টেক্কা দিয়েছেন অল্লু একাই। খবর, ওই অ্যাকশন দৃশ্যের জন্য বডি-ডাবল নিতেও রাজি হননি তারকা। একটি বিশেষ দৃশ্যের জন্য মাটি থেকে প্রায় ১০০ ফুট উঁচুতে ক্রেন থেকে উল্টো হয়েও ঝুলেছেন তিনি। ছবির জন্য যে নিজের সেরাটা দিচ্ছেন অল্লু অর্জুন, তা নিয়ে কোনও সন্দেহ নেই ছবির নির্মাতাদেরও।

Advertisement

গত বছরের শেষ দিক থেকে শুরু হয়ে গিয়েছিল ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং। এখনও পর্যন্ত গোটা দেশের একাধিক জায়গায় শুটিং করেছেন অল্লু অর্জুন ও ছবির গোটা টিম। খবর, আগামী বছর মে মাস নাগাদ মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন