Entertainment News

বক্স অফিসে ‘আমাজন অভিযান’-এর বাজিমাত্

কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এসভিএফ প্রযোজিত এই ছবি মুক্তি পেয়েছে গত ২২ ডিসেম্বর। ২৫ কোটি টাকার এই ছবি প্রথম সপ্তাহে ৫.৫ কোটি টাকার ব্যবসা করেছে বলে জাবি প্রযোজক সংস্থার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৭ ১৫:৩৪
Share:

‘আমাজন অভিযান’ ছবির একটি দৃশ্য।

সবচেয়ে বড় বাজেটের বাংলা ছবির দায়িত্ব ছিল তাঁর কাঁধে। আর তিনি যে তাতে স্টার মার্কস নিয়ে উতরে দিয়েছেন তার প্রমাণ দিচ্ছে বক্স অফিস। তিনি দেব। ছবির নাম গেস করতে পারলে কোনও প্রাইজ নেই। কারণ ‘আমাজন অভিযান’ নামটা এখন দর্শকদের বড় অংশই জানেন।

Advertisement

কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এসভিএফ প্রযোজিত এই ছবি মুক্তি পেয়েছে গত ২২ ডিসেম্বর। ২৫ কোটি টাকার এই ছবি প্রথম সপ্তাহে ৫.৫ কোটি টাকার ব্যবসা করেছে বলে জাবি প্রযোজক সংস্থার। তাঁরা জানিয়েছেন, ২৫ ডিসেম্বর অর্থাত্ ক্রিসমাসের দিন ছবির ব্যবসা ছিল এক কোটি টাকা। যেটি রেকর্ড বলেই মনে করছেন টলি মহলের একটা বড় অংশ।

এসভিএফ-এর সহ-প্রতিষ্ঠাতা তথা অধিকর্তা মহেন্দ্র সোনির কথায়, “অডিয়েন্সের সাপোর্ট পেয়ে খুব ভাল লাগছে। আর সাফল্যটা আরও এনজয় করছি, কারণ এই একই দিনে সলমন খানের টাইগার জিন্দা হ্যায় রিলিজ করেছিল। নিউ ইয়ারের সপ্তাহ পর্যন্ত এই ক্রেজ চলবে বলেই মনে হয়।”

Advertisement

আরও পড়ুন, ‘আমাজন’ নিয়ে জেনারেল নলেজ টেস্ট দিলেন দেব, দেখুন রেজাল্ট

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন