Shakib Khan

‘খরচ দেওয়ার সামর্থ্য আছে, ও চারটে বিয়ে করতে পারে’, শাকিবের পাশে খলনায়ক ডিপজল

শবনম বুবলী এবং শাকিব খান। ও পার বাংলায় চর্চায় এই দুই নাম। শাকিবকে নিয়ে নানা জনের নানা বক্তব্য। এ বার নায়কের পাশে দাঁড়ালেন ও পার বাংলার বিখ্যাত খলনায়ক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঢাকা শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৭:৩৪
Share:

শাকিবের পাশে পদ্মাপারের খলনায়ক ডিপজল। ছবি: সংগৃহীত।

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল। শাকিব খান, শবনম বুবলীর সম্পর্ক নিয়ে এমনিই ও পার বাংলায় চর্চার শেষ নেই। এ বার সেই প্রসঙ্গে নতুন মন্তব্য ডিপজলের। এ নিয়ে কয়েক দিন আগে মুখ খুলেছিলেন শাকিবের প্রথম স্ত্রী অপু বিশ্বাস। এ বার সেই বিতর্কে জড়িয়ে পড়লেন ও পার বাংলার এই খলনায়কও। তাঁর দাবি, শাকিব খানকে সৃষ্টির নেপথ্যে আছেন তিনি। ডিপজলের ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে নায়ক শাকিবের আত্মপ্রকাশ ঘটে এমনটাই দাবি তাঁর। শুধু তাই নয়, ডিপজল জানান অনেক কষ্ট করে তিনি এই সাফল্য অর্জন করেছেন।

Advertisement

শাকিবের পাশে দাঁড়িয়েছেন তিনি। পদ্মাপারের খলনায়ক বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেন, “শাকিবকে নিয়ে যা শুরু হয়েছে তা অবিলম্বে বন্ধ করা উচিত। সে আরও বিয়ে করতে পারে তাতে অন্যদের সমস্যা কোথায়? আর মুসলিম হিসাবে চারটে বিয়ে তো করাই যায়। অন্য পেশায় যাঁরা আছেন তাঁরাও একাধিক বিয়ে করেন। সেটা তো প্রকাশ্যে আসে না।” তিনি বলেন, “বিয়ে করে স্ত্রীদের খরচ দেওয়ার যথেষ্ট সামর্থ্য আছে নায়কের। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা না করাই উচিত।”

কিছু দিন আগে বুবলীর সঙ্গে সম্পর্ক ছিন্নের কথা প্রকাশ্যে বলেন শাকিব। তার পর থেকেই শুরু যত চর্চার। এ প্রসঙ্গে অবশ্য বুবলী তীব্র প্রতিবাদ জানিয়েছেন। তিনি সকলের সামনেই জানিয়েছেন যে তাঁদের মধ্যে কোনও আইনি বিচ্ছেদ হয়নি। তার পর অবশ্য শাকিবের তরফ থেকে কোনও উত্তর মেলেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন