Mouni Roy

Mouni Roy: মৌনী রায় আমার স্ত্রীকে ব্যবহার করেছেন, বিস্ফোরক অভিনেত্রীর প্রাক্তন সহকর্মী

গায়ক জানান, শুরুর দিকে মৈনীকে তিনি ভাল বন্ধু বলে মনে করতেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ২১:৫৩
Share:

মৌনী রায়।

বিপাকে মৌনী রায়। তাঁর বিরুদ্ধে অভিযোগ আনলেন প্রাক্তন ইন্ডিয়ান আইডল প্রতিযোগী অমিত টন্ডন। গায়ক-অভিনেতা জানান, শুরুর দিকে মৌনীকে তিনি ভাল বন্ধু বলে মনে করতেন। কিন্তু পরবর্তী সময়ে অমিতের বৌ যখন সমস্যায় ছিলেন, তখন মৌনী তাঁর সঙ্গে ছিলেন না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অমিত বলেন, “কে মৌনী রায়? আমি জানি আমার স্ত্রী রুবি কিছু বলবে না। কিন্তু ওর উপর দিয়ে অনেক কিছু গিয়েছে। জীবনে আর কখনও মৌনীর মুখ দেখতে চাই না।” মৌনীর প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন অমিত। নতুন করে তুলে এনেছেন পুরনো কথা। তাঁর কথায়, “ওই মেয়েটা আমার স্ত্রীকে ব্যবহার করেছে। আমরা ভেবছিলাম ও ভাল মেয়ে। কিন্তু যখন আমার স্ত্রী সমস্যায় পড়ল, মৌনী সরে গেল।” মৌনীর সঙ্গে রুবির কী বিষয়ে বিতণ্ডা হয়, সে বিষয়ে যদিও স্পষ্ট করে কোনও কথা বলেননি অমিত। রুবি মানুষ হিসেবে কতটা ভাল, সে কথা বারবার উল্লেখ করেছেন অমিত।

Advertisement

অতীতে মৌনীর সঙ্গে ‘কিউ কি সাস ভি কভি বহু থি’ ধারবাহিকে কাজ করেছিলেন অমিত। কিন্তু সময়ের সঙ্গেই দুই সহকর্মীর সম্পর্কে ফাটল ধরেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন