Amitabh Bachchan

হায়দরাবাদে অ্যাকশন দৃশ্য শুট করতে গিয়ে পাঁজরে চোট অমিতাভের, কাজ বন্ধ রেখে ফিরতে হচ্ছে মুম্বই

‘প্রজেক্ট কে’ ছবির শুটিং ফ্লোরে ছিলেন অমিতাভ বচ্চন। সেখানেই একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট পেয়েছেন অভিনেতা। বুকে ব্যান্ডেজ করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১০:৩৩
Share:

হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং করতে গিয়ে ঘটেছে বলে অভিনেতা তাঁর ব্লগে জানিয়েছেন। —ফাইল চিত্র

শুটিং করতে গিয়ে গুরুতর আহত হলেন অমিতাভ বচ্চন। হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং করতে গিয়ে ঘটেছে বলে অভিনেতা তাঁর ব্লগে জানিয়েছেন।

Advertisement

বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গিয়েছে। এরই সঙ্গে ছিঁড়েছে ডান পাঁজরের পেশি। তড়িঘড়ি করে অভিনেতাকে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাঁর সিটি স্ক্যান করেন। বুকে বাঁধা রয়েছে ব্যান্ডেজ। ফলে ছবির শুটিং বন্ধ করে আপাতত মুম্বইতে ফিরে এসেছেন অমিতাভ। অভিনেতা তাঁর ব্লগে লিখেছেন, ‘‘বুকে ব্যান্ডেজ করা হয়েছে। ডাক্তার বলেছেন বিশ্রাম করতে। হাঁটতে গেলে বুকে প্রচন্ড ব্যথা হচ্ছে।’’

চোটের কারণে আগামী কয়েক সপ্তাহ আপাতত বাড়িতেই থাকবেন অমিতাভ। তিনি লিখেছেন, ‘‘ব্যথার জন্য ওষুধ খাচ্ছি। বাড়িতেই শুয়ে রয়েছি। কিন্তু প্রয়োজন মতো হাঁটাচলা করতে পারছি।’’ উল্লেখ্য, এর আগেও শুটিং ফ্লোরে চোট পেয়েছিলেন অমিতাভ।

Advertisement

১৯৮২ সালে ‘কুলি’ ছবির সেটে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে তলপেটে চোট পান তিনি। শুরু হয়েছিল তলপেটে রক্তক্ষরণ। সে বার কয়েক সপ্তাহ অভিনেতাকে থাকতে হয়েছিল হাসপাতালে। সোমবার অমিতাভের শারীরিক অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা সমাজমাধ্যমে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন