Entertainment News

একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ-আমির

অবশেষে স্বপ্নপূরণ। স্বপ্নপূরণ হল আমির খানের। নিজেই বলছেন সে কথা। এ বার অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বি-টাউনের মিস্টার পারফেকশনিস্ট। সৌজন্যে যশরাজ ফিল্মের ছবি ‘থাগস অফ হিন্দুস্তান’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৬ ১৫:৪৪
Share:

অবশেষে স্বপ্নপূরণ। স্বপ্নপূরণ হল আমির খানের। নিজেই বলছেন সে কথা। এ বার অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বি-টাউনের মিস্টার পারফেকশনিস্ট। সৌজন্যে যশরাজ ফিল্মের ছবি ‘থাগস অফ হিন্দুস্তান’। বুধবার সকালে আমির টুইট করেছেন, ‘অবশেষে সেই মুহূর্ত এল। যার জন্য এতদিন অপেক্ষা করছিলাম।… আমার আইকন মিস্টার বচ্চনের সঙ্গে কাজ করব।’

Advertisement

এর আগে বিগ বি-আমির জুটিকে একসঙ্গে দেখেননি দর্শক। জানা গিয়েছে ১৮৩৯-এ প্রকাশিত ফিলিপ ম্যাডোসের লেখা বই ‘কনফেশনস্ অফ আ থাগ’-এর গল্প অবলম্বনে লেখা হয়েছে ছবির চিত্রনাট্য। আমিরের চরিত্রটি অ্যান্টাগনিস্ট। এখানে অভিষেক বচ্চনকে দেখা যাবে প্রোটাগনিস্টের চরিত্রে। এত স্টার কাস্টের মাঝে নায়িকা কে হবেন তা নিয়ে জল্পনা শুরু হয়েছে বি-টাউনে। কিন্তু যশ রাজের পক্ষ থেকে এখনও নায়িকার নাম জানানো হয়নি। ২০১৮-এ ঈদে সম্ভবত মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন, শাহরুখের এই খারাপ অভ্যেস আছে নাকি?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন