Amitabh Bhachchan

Amitabh Bachchan: হৃদস্পন্দন বেড়ে গিয়েছে অমিতাভের! অসুস্থ বিগ বি?

বিগ বি ফুটবল জ্বরে আক্রান্ত! রবিবার রাতের ফাইনালে চেলসি কেমন খেলবে? এই নিয়ে চিন্তিত ছিলেন। একই সঙ্গে উদ্বিগ্ন ছিলেন ইউক্রেন-রাশিয়া সংকট নিয়েও

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১৪:৪৪
Share:

বিগ বি ফুটবল জ্বরে আক্রান্ত!

রবিবার থেকে অমিতাভ বচ্চনের একটি পোস্ট ঘুম কেড়ে নিয়েছে অনুরাগীদের। হৃদস্পন্দন বেড়ে গিয়েছে বিগ বি-র! তিনি নিজে জানিয়েছেন এ কথা। দেখতে দেখতে ৭৮ বছর বলিউড শাহেনশার। করোনাতেও আক্রান্ত হয়েছিলেন সপরিবারে। ফের তিনি অসুস্থ?

Advertisement

সোমবার সে কথা নিজেই খোলসা করেছেন ব্লগে। তিনিও ফুটবল জ্বরে আত্রান্ত! রবিবার রাতের ফাইনালে চেলসি কেমন খেলবে? এই নিয়ে চিন্তিত ছিলেন। একই সঙ্গে উদ্বিগ্ন ছিলেন ইউক্রেন-রাশিয়া সংকট নিয়েও। তারই প্রতিক্রিয়া তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কারণ, অমিতাভ তাঁর যাবতীয় অনুভূতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। কখনও সরাসরি। কখনও মজার ছলে।

আগামী দিনে অমিতাভকে দেখা যাবে 'ঝুন্দ' ছবিতে। ৪ মার্চ মুক্তি পাবে ছবিটি। এ ছাড়াও, তাঁর ঝুলিতে রয়েছে 'উঁচাই'-এ। ছবিতে অমিতাভের সঙ্গে অভিনয় করেছেন পরিণীতি চোপড়া, অনুপম খের, বোমান ইরানি এবং নীনা গুপ্তা। তালিকায় 'ব্রহ্মাস্ত্র', 'রানওয়ে ৩৪', 'গুড বাই', 'প্রজেক্ট কে' এবং 'দ্য ইন্টার্ন'-এর হিন্দি ভাষান্তরও রয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন