Entertainment News

অমিতাভ দু’কোটি নব্বই লক্ষ নট আউট!

জনপ্রিয়তার নিরিখে আজকের বলি তারকাদের সঙ্গে সমানে সমানে টক্কর দেন অমিতাভ। এ ক্ষেত্রে শাহরুখ, সলমন, আমিরদেরও পিছনে ফেলে দিয়েছেন বিগ বি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৭ ১৪:৫১
Share:

অমিতাভ বচ্চন। ছবি: অমিতাভের টুইটার পেজের সৌজন্যে।

টুইটারে তাঁর ভক্তের সংখ্যা পৌঁছল দু’কোটি নব্বই লক্ষে। পৌঁছল, বললে বোধ হয় ভুল বলা হবে। আসলে প্রায় তিন কোটিকে ছুঁয়ে ফেলল। তিনি বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন।

Advertisement

আরও পড়ুন, মেয়েকে মিস করছেন শাহরুখ!

আরও পড়ুন, বরুণের টুইটে ‘অক্টোবর গার্ল’-এর ছবি, কে এই রহস্যময়ী?

Advertisement

৭৪ বছরের অভিনেতা টুইটারে তাঁর ফলোয়ারের সংখ্যা দেখে নিজেও বেজায় খুশি। নিজেই টুইট করে সে কথা জানিয়েছেন তিনি। লিখেছেন, ‘‘একটা সময় ছিল যখন এক জন মানুষই আমার টুইট দেখতেন, এখন সেই সংখ্যাটা ২ কোটি ৯০ লক্ষ! ...’’

জনপ্রিয়তার নিরিখে আজকের বলি তারকাদের সঙ্গে সমানে সমানে টক্কর দেন অমিতাভ। শুধু অভিনয়েই নয়, সোশ্যাল মিডিয়াতেও তিনি সমান অ্যাক্টিভ এবং জনপ্রিয়। প্রায় প্রতি দিনই মাইক্রো ব্লগিং সাইট টুইটারে তিনি অনেকটা সময় অ্যাক্টিভ থাকেন। মাঝে মাঝেই বিভিন্ন বিষয়ে নিজের মতামত শেয়ার করেন ভক্তদের সঙ্গে। প্রথম সারির বলি তারকাদের মধ্যে তিনিই প্রথম যিনি ব্লগ লেখা শুরু করেন। তাই তাঁকে ফলো করা ভক্তের সংখ্যাও অন্যদের তুলনায় অনেক বেশি। এ ক্ষেত্রে শাহরুখ, সলমন, আমিরদের পিছনে ফেলে দিয়েছেন বিগ বি। টুইটারে শাহরুখের ফলোয়ার দু’কোটি ছিয়াত্তর লক্ষ, সলমনের ফলোয়ার দু’কোটি একান্ন লক্ষ এবং আমিরের ফলোয়ারের সংখ্যা দু’কোটি আঠেরো লক্ষ।

রাত জেগে ব্লগে লেখালিখি। ছবি: অমিতাভের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

খুব শীঘ্রই আমির খানের ‘ঠগস্ অব হিন্দোস্তান’ এবং ঋষি কপূরের সঙ্গে ‘১০২ নট আউট’ ছবিতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন