‘কৌন বনেগা’র পর টিভির সেকেন্ড ইনিংসে অমিতাভ

দীর্ঘ কেরিয়ারে বিভিন্ন রকম চরিত্রে অমিতাভ বচ্চনের দুরন্ত পারফরম্যান্স দেখেছেন দর্শকরা। কিন্তু এ বার তিনি চমক দেবেন ছোটপর্দায়। জানা গিয়েছে, ‘আজ কি রাত হ্যায় জিন্দেগি’ নামের একটি নতুন প্রজেক্টে দেখা যাবে তাঁকে।

Advertisement

নিজস্ব সংবাদদতা

মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৫ ১৭:৪৭
Share:

শেষ মুহূর্তের হোমওয়ার্ক করছেন অমিতাভ বচ্চন। ছবি: এএফপি।

দীর্ঘ কেরিয়ারে বিভিন্ন রকম চরিত্রে অমিতাভ বচ্চনের দুরন্ত পারফরম্যান্স দেখেছেন দর্শকরা। কিন্তু এ বার তিনি চমক দেবেন ছোটপর্দায়। জানা গিয়েছে, ‘আজ কি রাত হ্যায় জিন্দেগি’ নামের একটি নতুন প্রজেক্টে দেখা যাবে তাঁকে। কয়েক দিনের মধ্যেই একটি বেসরকারি চ্যানেলে দেখা যাবে এই শো-টি। এ প্রসঙ্গে বিগ বি বলেছেন, ‘‘আমি প্রস্তাবটা শোনার পর আর দ্বিতীয় বার ভাবিনি।’’

Advertisement

চ্যানেল কর্তৃপক্ষের দাবি, ক্রিয়েটিভিটির সংজ্ঞাটাই পাল্টে দেবে এই নতুন শো। প্রতিটি দর্শককে প্রাণখুলে হাসতে সাহায্য করবে। ইতিমধ্যেই নিজের টুইটারে শোয়ের একটি ৩০ সেকেন্ডের ভিডিও শেয়ার করেছেন বিগ বি। যেখানে দেখা যাচ্ছে ফ্লোর জুড়ে অমিতাভ কখনও নাচছেন, কখনও বা নানা রকম অঙ্গভঙ্গী করছেন। একটিও শব্দ না করে দর্শকদের মুখে হাসি ফোটাতে তৈরি ৭২ বছরের ‘অ্যাংরি ওল্ড ম্যান’।

এর আগেও জনপ্রিয় রিয়ালিটি শো পরিচালনা করেছেন অমিতাভ। বোকাবাক্সের সঙ্গে তাঁর যোগাযোগ নিয়মিত। ফের একবার হাসির মোড়কে আপনার ড্রইংরুমে পৌঁছতে শেষ মুহূর্তের হোমওয়ার্ক করছেন অমিতাভ বচ্চন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন