Entertainment News

‘ব্রহ্মাস্ত্র’র আপডেট দিলেন অমিতাভ

ইজরায়েলে ছবির অভিনেতাদের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরতে দেখা গেলেও, বিশেষ কোনও আপডেট পাওয়া যায়নি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে। রবিবার ভক্তদের জন্য কিছুটা আপডেট দিলেন বিগ বি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:১০
Share:

কী বললেন অমিতাভ? ছবি:অমিতাভ বচ্চনের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

প্রথম বার অন-স্ক্রিনে জুটি বাঁধছেন রণবীর কপূর ও আলিয়া ভট্ট। বাড়তি চমক ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন

Advertisement

এ বছরের শুরুতেই পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির এই আপডেট শেয়ার করেছিলেন কর্ণ জোহর। ইজরায়েলে ছবির অভিনেতাদের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরতে দেখা গেলেও, বিশেষ কোনও আপডেট পাওয়া যায়নি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে।

রবিবার ভক্তদের জন্য কিছুটা আপডেট দিলেন বিগ বি।

Advertisement

নীচের এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে অমিতাভ লিখেছেন, ‘ব্রহ্মাস্ত্র’র লুক টেস্টে রণবীর কপূর, অয়ন এবং একমাত্র আপনাদের...দারুণ...আগামী মাস থেকে শুটিং শুরু...থাকবে আলিয়াও... নতুন প্রজন্মের সঙ্গে কাজ করার মজাই আলাদা।’

ছবিতে দেখা যাচ্ছে অমিতাভের দিকে তাকিয়ে রয়েছেন রণবীর ও পরিচালক অয়ন। মন দিয়ে কিছু একটা বুঝে নেওয়ার চেষ্টা চালাচ্ছেন। ছবিটি কিন্তু ইতিমধ্যেই নজর কেড়েছে নেটিজেনদের। কেউ লিখেছেন, ‘ওয়াও’, আবার কারও মন্তব্য ‘এই ছবিটা গেম চেঞ্জার হতে চলেছে’।

ধর্মা প্রোডাকশনের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ বলিউডের একেবারেই নতুন জঁরের একটি ফিল্ম। এই ছবিতে অ্যাডভেঞ্চারের সঙ্গে ফ্যান্টাসির মিশেল রয়েছে। ছবির নামের পিছনে রয়েছে, প্রাচীন ভারতের শক্তি-সম্পদ এবং রাজকীয় ইতিহাস।

আরও পড়ুন, বিশেষ সম্পর্কে জড়ালেন রণবীর-আলিয়া?

আরও পড়ুন, রিকশা চালালেন শাহরুখ, সওয়ারি কারা জানেন?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ২০১৯ সালের ১৫ অগস্ট মুক্তি পেতে পারে এই ছবি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন