যশ চোপড়ার জন্মদিনে নস্টালজিক অমিতাভ

প্রয়াত পরিচালক তথা প্রযোজক যশ চোপড়ার জন্মদিনে তাঁকে স্মরণ করলেন অমিতাভ বচ্চন। রবিবার যশের ৮৩তম জন্মদিন। যশ-জির সঙ্গে তাঁর সোনালী মুহূর্তের ছবিও টুইটারে শেয়ার করেছেন বিগ বি। চোপড়া পরিবারের সঙ্গে অমিতাভের সম্পর্ক দীর্ঘ দিনের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৫ ১৫:০৬
Share:

দুই হুজুরের গপ্পো। ছবি: টুইটারের সৌজন্যে।

প্রয়াত পরিচালক তথা প্রযোজক যশ চোপড়ার জন্মদিনে তাঁকে স্মরণ করলেন অমিতাভ বচ্চন। রবিবার যশের ৮৩তম জন্মদিন। যশ-জির সঙ্গে তাঁর সোনালী মুহূর্তের ছবিও টুইটারে শেয়ার করেছেন বিগ বি। চোপড়া পরিবারের সঙ্গে অমিতাভের সম্পর্ক দীর্ঘ দিনের। মুম্বইতে ফিল্মি কেরিয়ার শুরুর পর পরই পরিচালক যশের নজরে পড়েন ‘অ্যাংরি ইয়াং ম্যান।’ তার পরই শুরু হয় এক সঙ্গে পথ চলা। ‘দিওয়ার’, ‘কভি কভি’, ‘ত্রিশুল’, ‘কালা পাথ্থর’, ‘সিলসিলা’-র মতো সুপারহিট ছবি করেছেন এই জুটি। আবার কেরিয়ারের মাঝপথে এই জুটি ‘বীর জারা’, ‘বান্টি অউর বাবলি’ও ভালই বক্স অফিস সাফল্য পেয়েছিল। রবিবার যশের জন্মদিনে বেশ নস্টালজিক হয়ে পড়েছিলেন অমিতাভ। বার বার তাঁর পুরনো দিনের কথা মনে পড়ে যাচ্ছিল। তাঁর সেই অনুভূতিই তিনি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গেও।

Advertisement

অমিতাভের শেয়ার করা টুইটারের ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন