Entertainment News

জীবনের চার গুরুত্বপূর্ণ নারীর ছবি প্রকাশ্যে আনলেন অমিতাভ!

ছবিতে রয়েছেন জয়া বচ্চন। অমিতাভ-জয়ার মেয়ে শ্বেতা। নাতনি নভ্যা নভেলি নন্দা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৮ ১৮:৫৯
Share:

অমিতাভ বচ্চন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

জীবনে চলার পথে বিভিন্ন সময় বিভিন্ন নারীর সাহচর্য পেয়েছেন অমিতাভ বচ্চন। মুক্তকণ্ঠে নিজের জীবনে তাঁদের অবদানের কথা স্বীকারও করেছেন তিনি। এ বার তাঁর জীবনের চার গুরুত্বপূর্ণ নারীর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বিগ বি।

Advertisement

ছবিতে রয়েছেন জয়া বচ্চন। অমিতাভ-জয়ার মেয়ে শ্বেতা। নাতনি নভ্যা নভেলি নন্দা। এঁদের সকলেই হয়তো দর্শক চেনেন। কিন্তু এ ছাড়াও রয়েছেন সবচেয়ে বয়ঃজ্যেষ্ঠা এক মহিলা। তিনি হলেন জয়ার মা ইন্দিরা ভাদুড়ি। এই ছবির ক্যাপশনে অমিতাভ লিখেছেন, ‘মা, মেয়ে, পৌত্রী, প্রপৌত্রী...।’

অমিতাভের জীবনে তাঁর মা তেজি বচ্চনের ভূমিকার কথা বারবার প্রকাশ্যে বলেছেন অভিনেতা। এ ছাড়া স্ত্রী, মেয়ে এবং নাতনি— সকলেরই তাঁর জীবনে বিশেষ অবদান রয়েছে। এ ছাড়া শাশুড়ি ইন্দিরা ভাদুড়ির কথাও আলাদা করে উল্লেখ করলেন তিনি।

Advertisement

আরও পড়ুন, শুটিং নয়, স্বাধীনতা দিবসে কী নিয়ে ব্যস্ত ছিলেন দিতিপ্রিয়া?

কাজের জগতেও পর পর কয়েকটি ছবির শুটিং শেষ হয়েছে অমিতাভের। প্রদীপ সরকারের ‘হেলিকপ্টার ইলা’তে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে। দীর্ঘ ১৭ বছর পর কাজলের সঙ্গে অনস্ক্রিন দেখা যাবে শাহেনশাকে। এর আগে কর্ণ জোহরের ‘কভি খুশি কভি গম’-এ স্ক্রিন শেয়ার করেছিলেন তাঁরা। এ ছাড়াও আমির খানের সঙ্গে ‘ঠগস অব হিন্দুস্তান’, রণবীর কপূর, আলিয়া ভট্টের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমিতাভের অভিনয় দেখার সুযোগ পাবেন দর্শক।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন