Entertainment News

সারার বয়ফ্রেন্ডদের পছন্দ করেন না অমৃতা!

বহু দিন ধরেই সারার বলি ডেবিউ নিয়ে জল্পনা চলছে বলি মহলে। শোনা যাচ্ছে, হর্ষবর্ধন কপূরের বিপরীতে নাকি ডেবিউ হবে তাঁর। তবে এখনও এ নিয়ে মুখ খোলেননি সারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৭ ১২:৩৩
Share:

টিনএজার মেয়ে। তার তো বিভিন্ন রকম বন্ধু থাকবেই। কিন্তু মেয়ের বন্ধু, বিশেষত বয়ফ্রেন্ডদের একেবারেই না-পসন্দ মায়ের! শোনা যাচ্ছে সইফ আলি খান ও অমৃতা সিংহের মেয়ে সারা আলি খানের ওপর নাকি একরকম নিষেধাজ্ঞা জারি হয়েছে। বলি ডেবিউয়ের আগে কোনও বয়ফ্রেন্ডের সঙ্গে নাকি যোগাযোগ রাখতে পারবে না সারা! আর এ হেন ফরমান জারি করেছেন স্বয়ং অমৃতা!

Advertisement

আরও পড়ুন, মেয়ে সারার বলিউড ডেবিউতে খুশি নন সইফ!

বহু দিন ধরেই সারার বলি ডেবিউ নিয়ে জল্পনা চলছে বলি মহলে। শোনা যাচ্ছে, হর্ষবর্ধন কপূরের বিপরীতে নাকি ডেবিউ হবে তাঁর। তবে এখনও এ নিয়ে মুখ খোলেননি সারা। ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী অমৃতার এক ঘনিষ্ঠ সাংবাদিকদের বলেন, ‘‘অনেক সময় ভুল কারণে তারকারা শিরোনামে আসেন। বিশেষ করে তাঁদের সম্পর্ক নিয়ে গুজব ছড়ায়। ইয়ং স্টারদের ক্ষেত্রে এ সমস্যা আরও বেশি। তাই সারাকে খুব পরিস্কার ভাবে এই ধরনের খবর থেকে দূরে থাকতে বলা হয়েছে। যাতে বলিউড ডেবিউ আগে শুধু মাত্র অভিনয়ে মন দিতে পারে।’’

Advertisement

আরও পড়ুন, বলি ডেবিউতে সারার ওপর ভরসা রাখলেন করিনা

বলি সূত্রে খবর, সারার কেরিয়ার নিয়ে অমৃতা খুবই চিন্তিত। কোনও ভাবেই যেন মেয়ের ফোকাস নষ্ট হয়ে না যায়, সে দিকে কড়া নজর রয়েছে মায়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন