Paayel Sarkar

Anamika-Paayel: ‘জতুগৃহ’ থেকে সরে গেলেন অনামিকা, বদলে মুখ্য নারী চরিত্রে পায়েল

অতিমারির বিধিনিষেধের জন্য বেশ কিছু জায়গায় শ্যুটিং করা নিষেধ। ফলে পরিস্থিতির সঙ্গে মানিয়ে গল্পেও কিছু পরিবর্তন করতে হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ১৫:৪১
Share:

অনামিকা চক্রবর্তী এবং পায়েল সরকার।

পয়লা বৈশাখে সামনে এসেছিল সপ্তাশ্ব বসু পরিচালিত ‘জতুগৃহ’-র প্রথম ঝলক। পরিচালকের তৃতীয় ছবির মুখ্য চরিত্রে ছিলেন বনি সেনগুপ্ত এবং অনামিকা চক্রবর্তী। এ বার রদবদল ঘটল শিল্পী তালিকায়। অনামিকার পরিবর্তে ‘হরর’ ঘরানার এই ছবিতে দেখা যাবে পায়েল সরকারকে ।

Advertisement


কেন হঠাৎ ছবি থেকে সরে দাঁড়ালেন অনামিকা?

অনামিকার তারিখ নিয়ে কিছু সমস্যা হওয়ায় এই ছবি করে উঠতে পারেননি তিনি। সপ্তাশ্বর কথায়, “লকডাউনের পর শ্যুটিং করার অনুমতি পেতেই আমরা কাজ শুরু করে দিতে চেয়েছিলাম। কিন্তু জুন মাসের যে সময় থেকে আমরা শ্যুট করতে চাইছিলাম, সেই সময়ে অনামিকার অন্য একটি কাজ পড়ে যায়। তাই বাধ্য হয়েই ওকে ছেড়ে দিতে হয়।”

অতিমারির বিধিনিষেধের জন্য বেশ কিছু জায়গায় শ্যুটিং করা নিষেধ। ফলে পরিস্থিতির সঙ্গে মানিয়ে গল্পেও কিছু পরিবর্তন করতে হয়েছে। পরিবর্তিত গল্পে মুখ্য নারী চরিত্রে পায়েলকে মানানসই বলে মনে হয়েছিল সপ্তাশ্বর। অভিনেত্রীকে কাজের প্রস্তাব দিতেই রাজি হয়ে যান তিনি।

বনি এবং পায়েল ছাড়াও সপ্তাশ্বর এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং নবাগতা পিয়ালি চট্টোপাধ্যায়। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন নেক্সট জেন ভেঞ্চারের রক্তিম চট্টোপাধ্যায়। সহ প্রযোজক নিও স্টুডিয়োজ এবং এসএসজি এন্টারটেইনমেন্ট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন