Ananya Panday

Ananya Panday: ঈশান-অনন্যার বিচ্ছেদে উত্তাল বলিউড! আমি কিন্তু উপভোগ করছি, দাবি নায়িকার

ক্রমশ পরিণত হচ্ছেন অনন্যা পাণ্ডে। বুঝতে শিখেছেন, ডিজিটাল দুনিয়ার গুঞ্জন ক্ষণস্থায়ী। চিরস্থায়ী তাঁর চারপাশের মানুষেরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৫:২২
Share:

বদলে গেলেন অনন্যা, কার ছোঁয়ায়

সিরিজ ‘গেহরাইয়া’ই কি বদলে দিল অনন্যা পাণ্ডেকে? কিছু দিন আগেও তাঁকে নিয়ে গুঞ্জন শুনলেই প্রতিক্রিয়া জানাতেন। বিরক্ত হতেন। সেই অনুভূতি প্রকাশও করে ফেলতেন। অবিরাম কাটাছেঁড়ায় কারই বা মন ভাল থাকে! সেই অনন্যা ঈশান খট্টরের সঙ্গে তাঁর বিচ্ছেদের চর্চা নিয়ে একটাও শব্দ খরচ করেননি। হঠাৎ এতখানি বদল?চাঙ্কি পাণ্ডে-কন্যাকে প্রশ্ন করেছিল বলিউড সংবাদমাধ্যম। নায়িকার সপাট জবাব, ‘‘সত্যিই অনেক বদলে গিয়েছি। আগে অকারণ গুঞ্জন শুনলে খারাপ লাগত। কষ্ট হত। রেগেও যেতাম। এখন আমি উপভোগ করি!’’ পরিবার, বন্ধুদের সঙ্গে বেশি সময় কাটান। একই সঙ্গে বুঝতে শিখেছেন, যেখানে তাঁকে নিয়ে এত গুঞ্জন সেই দুনিয়া পুরোপুরি নেটমাধ্যমের দুনিয়া। এই দুনিয়া অবাস্তব। কিছু ক্ষণ বা কিছু দিনের জন্য প্রভাব ফেলতে পারে। বরাবরের জন্য নয়। কারণ, বাস্তব একেবারেই আলাদা। সেখানে তাঁকে ভালবাসেন বহু জন।

Advertisement

‘গেহরাইয়া’ অনন্যার পেশাতেও অনেক বদল ঘটিয়েছে। তাঁর অভিনয় নিয়ে আলোচনা তো হচ্ছেই। জনপ্রিয়তাও বেড়েছে বহুগুণ। সেই সঙ্গে বড় বাজেটের ছবিতেও অভিনয়ের সুযোগ পাচ্ছেন। যেমন, পুরী জগন্নাথের ‘লিগার’। তেলুগু, হিন্দি ভাষায় নির্মীয়মাণ এই ছবিতে তিনি বিজয় দেবেরাকোণ্ডার বিপরীতে। কিক বক্সারের জীবন নিয়ে তৈরি এই ছবিতে দেখা যাবে মাইক টাইসনকেও। তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়েও মুখর অনন্যা। উচ্ছ্বসিত নায়িকার কথায়, মার্কিন যুক্তরাষ্ট্রে তাঁর সঙ্গে শ্যুটিং করেছেন। টাইসন ভীষণ মজার মানুষ। হইহই করতে করতে শ্যুট হয়েছে। তার প্রতিফলন থাকবে পর্দাতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন