Ananya Panday

Ananya-Suhana: সুহানাকে সবাই ভালবাসে আর আমি ‘ড্রামা কুইন’! শাহরুখ-কন্যার প্রতি কি ঈর্ষা অনন্যার?

একসঙ্গে স্বপ্ন দেখেছিলেন সুহানা আর অনন্যা। অভিনয়েও এসেছেন দুই তারকা-তনয়াই। তবু কোথাও তাঁরা আলাদা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৬:৩০
Share:

সুহানা তাঁর কেমন বন্ধু জানালেন অনন্যা

ছোট থেকেই গলায় গলায় ভাব অনন্যা পাণ্ডে এবং সুহানা খানের। যৌবনে আরও গাঢ় হয়েছে সেই বন্ধুত্ব। সমকালীন অভিনেত্রী হিসাবে ভাগ করে নিচ্ছেন একই সফর।

Advertisement

সংবাদমাধ্যমের সঙ্গে এক সাক্ষাৎকারে ছোটবেলার স্মৃতি ভাগ করে নিলেন অনন্যা। জানালেন, তাঁর আর সুহানার সম্মিলিত স্বপ্ন ছিল অভিনয়ে আসার। ২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা। অন্য দিকে শাহরুখ-কন্যা সুহানা নেটফ্লিক্স ছবি, ‘দ্য আর্চিস’ দিয়ে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করছেন।

অনন্যা মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে বলেন, ‘‘আমরা বোনের মতো। দু'জনে একই রকম। কিন্তু আমাদের আলাদা আলাদা বৈশিষ্ট্য আছে। একসঙ্গে স্বপ্ন দেখেছিলাম অভিনয়ে আসার। আমি আগে কাজ শুরু করি। সেই অভিজ্ঞতা ওর সঙ্গে ভাগ করে নিই। তার পর সুহানাও নিজের জায়গা তৈরি করছে ওর মতো করে।’’

Advertisement

অনন্যা জানান, তিনি নিজে ‘ড্রামা কুইন’। নাটকীয় আচরণ তাঁর ছোট থেকেই। তাঁর কথায়, ‘‘এমনকি যখন আমরা ছোট ছিলাম, মারপিট করতাম, আমি সামলাতে পারতাম না। হঠাৎ হঠাৎ খেলা ছেড়ে আমি বলতাম, ‘চলে যাচ্ছি।’ দৌড়ে গিয়েও আবার পাঁচ মিনিটের মধ্যে ফিরে আসতাম। আমি এরকমই। আর সুহানা এখনও কোমল, ওকে সবাই ভালবাসে।’’

অনন্যাকে আগামী দিনে বিজয় দেবেরকোন্ডার বিপরীতে ‘লাইগার’-এ দেখা যাবে। ছবিটি হিন্দি, তেলুগু, তামিল, কন্নড় এবং মালায়ালম ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৫ অগস্ট। তাঁর ঝুলিতে রয়েছে আরও একগুচ্ছ ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন