Ankita Chakraborty

Ankita-Prantik: আমরা নিজেরাও জানি না আমাদের সম্পর্কের নাম কী, প্রান্তিককে নিয়ে মুখ খুললেন অঙ্কিতা

শোনা যায়, প্রান্তিকের আগে টলিউডের এক প্রযোজকের সঙ্গে দীর্ঘ সম্পর্কে ছিলেন অঙ্কিতা। সেই প্রযোজকের ছবিতেও নাকি অভিনয় করেছেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২১ ১৭:০৯
Share:

অঙ্কিতা চক্রবর্তী এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায়।

নতুন সম্পর্কে জড়িয়েছেন অঙ্কিতা চক্রবর্তী এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায়! দু’জনেই টলিপাড়ার চেনা মুখ। ‘ব্যোমকেশ ও চিড়িয়াখানা’, ‘ব্যোমকেশ ফিরে এল’-র ছবিতে কাজ করেছেন অঙ্কিতা। অন্য দিকে প্রান্তিক অভিনয় করেছেন ‘কড়িখেলা’, ‘করুণাময়ী রাণী রাসমণি’-র মতো জনপ্রিয় ধারাবাহিকে। কিন্তু আপাতত তাঁদের পেশাগত জীবনের চেয়ে বেশি চর্চা তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে। টলিপাড়া বলছে, বিগত ছয়-সাত মাস ধরে নাকি প্রেম করছেন দু’জন। তবে নিজেদের সম্পর্ক নিয়ে এখনও খোলাখুলি কথা বলেননি তাঁরা।

শোনা যায়, প্রান্তিকের আগে টলিউডের এক প্রযোজকের সঙ্গে দীর্ঘ সম্পর্কে ছিলেন অঙ্কিতা। সেই প্রযোজকের ছবিতেও নাকি অভিনয় করেছেন অভিনেত্রী। কিন্তু বছরখানেক আগেই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে যদিও বিশেষ কথা বলতে আগ্রহী নন অঙ্কিতা। প্রান্তিকের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জনের কথা জেনে খানিক হাসলেন তিনি। তার পর বললেন, “আমি আর প্রান্তিক আট-দশ বছর ধরে বন্ধু। একে অপরকে বহু দিন ধরে চিনি। সব উৎসব একসঙ্গে কাটাই আমরা। আমরা নিজেরাও জানি না, আমাদের সম্পর্কটা আসলে কী। কেউ নাম দিলে তো ভালই। ”

Advertisement

অঙ্কিতার সুরে সুর মিলিয়েছেন প্রান্তিক। সম্পর্ক নিয়ে প্রশ্ন করতে বলেছেন বন্ধুত্বের কথা। জানিয়েছেন, এ ধরনের কোনও গুঞ্জনের কথা তিনি জানতেন না। আনন্দবাজার অনলাইনের কাছ থেকে পুরো বিষয়টি জানার পর অঙ্কিতার মতো হেসে উঠেছিলেন তিনিও। পাল্টা প্রশ্ন করেছেন, “আমাদের নিয়ে এ সব কথা ছড়াচ্ছে নাকি?” এর পরে তিনি বললেন, “আমার আর অঙ্কিতার বন্ধুত্ব তো আজকের নয়! জানি না, নতুন করে এ ধরনের গুঞ্জন কেন ছড়াচ্ছে। আমার একসঙ্গে কাজ করেছি। কাজের জায়গা থেকেও আমাদের বন্ধুত্বকে সম্মান করি।” তা হলে কি যা রটছে, তা সবটাই মিথ্যে? শুধু বন্ধুত্ব নিয়েই এত রটনা? প্রান্তিকের উত্তর, “অঙ্কিতার মতোই আমার অনেক বন্ধু আছে। তা হলে ধরে নিতে হয়, সকলের সঙ্গেই আমার বিশেষ সম্পর্ক আছে।”

আপাতত কাজ নিয়ে ব্যস্ত দু’জনেই। সম্পর্কের কোনও নাম দিতে চান না কেউই। কে কী বলল, তা নিয়েও বিশেষ ভাবিত নন প্রান্তিক এবং অঙ্কিতা। সেই পুরনো বলিউডি গানই যেন তাঁদের মন্ত্র, ‘কুছ তো লোগ কহেঙ্গে…’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন