Bigg Boss

জুটি হিসাবে ‘বিগ বস’-এর ঘরে প্রবেশ, ঝগড়া-ঝামেলার পর সেখানেই কি বিয়ে ভাঙবে অঙ্কিতা-ভিকির?

এত দিন ‘বিগ বস’-এর ঘরে প্রেমের সম্পর্ক তৈরি হতে দেখেছেন দর্শক। সেই রিয়্যালিটি শোয়েই এ বার ভাঙনের মুখে অঙ্কিতা-ভিকির দাম্পত্যজীবন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৬:১৬
Share:

ভিকি জৈন ও অঙ্কিতা লোখন্ডে। ছবি: সংগৃহীত।

ছোট পর্দার চেনামুখ তিনি। কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখলেও তার পরে আর তেমন ভাবে তাঁকে দেখা যায়নি সিনেমার পর্দায়। তবে ব্যক্তিগত জীবনে বেশ কয়েক ধাপ এগিয়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ভাঙার পরে ভিকি জৈনের প্রেমে পড়েন অঙ্কিতা। ২০২১ সালে ভিকিকে বিয়েও করেছেন তিনি। বিয়ের পরে জুটি হিসাবে একসঙ্গে ‘স্মার্ট জোড়ি’ রিয়্যালিটি শোয়েও দেখা মিলেছিল অঙ্কিতা ও ভিকির। এ বার ‘বিগ বস ১৭’-র পালা। সলমন খানের জনপ্রিয় রিয়্যালিটি শো শুরু হওয়ার মাসখানেক আগে থেকে কানাঘুষো শোনা গিয়েছিল, জুটি হিসাবে ‘বিগ বস’-এর ঘরে প্রবেশ করবেন অঙ্কিতা ও ভিকি। ‘বিগ বস’-এর ঘরে প্রিয় জুটির প্রেমের মুহূর্ত দেখতে পাবেন বলে আশা করেছিলেন অনুরাগীরা। সে গুড়ে বালি! প্রেম তো দূরের কথা, ঝগড়া করেই কূল পাচ্ছেন না অঙ্কিতা ও ভিকি। এ বার কি তবে ‘বিগ বস’-এর ঘরে ভাঙবে দাম্পত্যের সম্পর্কও?

Advertisement

সম্প্রতি মুক্তি পাওয়া ‘বিগ বস’-এর একটি প্রোমোয় দেখা গিয়েছে, অঙ্কিতার চোখে জল। কাঁদো কাঁদো মুখে স্বামীর কাছে অভিযোগ জানাচ্ছেন তিনি। ভিকিকে উদ্দেশ্যে করে অঙ্কিতা বলেন, ‘‘আমাদের তো এখানে এসে একসঙ্গে থাকার কথা ছিল। আমি দেখতে পাচ্ছি, তুমি বাড়ির সব জায়গায় রয়েছ, সবার সঙ্গে কথা বলছ। আমিই শুধু বাদ। এখানে সবার মাঝে আমার একা লাগছে।’’ এখানেই শেষ নয়। অভিমানী অঙ্কিতা আরও বলেন, ‘‘আমাকে গোটা দুনিয়া কষ্ট দিতে পারে না। শুধু আমার কাছের মানুষেরাই আমাকে কষ্ট দিতে পারেন। আর আমি এখানে কষ্ট পাচ্ছি।’’ অঙ্কিতার অভিযোগ শুনে তাঁর কাছে ক্ষমাও চান ভিকি। তবে তাতে চিঁড়ে বিশেষ ভিজেছে বলে বলে মনে হয় না। অন্তত প্রোমো দেখে তেমনটাই ধারণা নেটাগরিকদের।

ভিকির সঙ্গে ‘বিগ বস’-এর ঘরে প্রবেশ করা নিয়ে বেশ উৎসাহী ছিলেন অঙ্কিতা। এক সাক্ষাৎকারে অঙ্কিতা বলেন, ‘‘আমি কখনও ভাবিনি, ‘বিগ বস’-এর প্রতিযোগী হতে পারব। আমি বিতর্ক খুব একটা পছন্দ করি না। আমি কারও সঙ্গে ঝগড়া করতে পারি না। আমি মানুষ হিসাবে খুব আবেগপ্রবণ। ভিকি পাশে থাকায় আমি মনের জোর পাব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন