Vicky Jain

Ankita Lokhande: বিয়ে করবেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে!

মুখ ফসকে এমনই বলে ফেললেন অঙ্কিতার সহ-অভিনেতা শাহির শেখ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ১৫:২৬
Share:

ভিকি-অঙ্কিতা এবং সুশান্ত-অঙ্কিতা

প্রেমিক ভিকি জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। মুখ ফসকে সে তথ্য ফাঁস করলেন অঙ্কিতার সহ-অভিনেতা শাহির শেখ। প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন প্রেমিকার বিয়ের খবর নিয়ে এর আগেও কানাঘুষো শুরু হয়েছিল মুম্বইয়ের টেলিপাড়ায়।

Advertisement

‘পবিত্র রিশতা ২.০’ শুরু হতে চলেছে। ৭ বছর পরে ফিরতে চলেছে সেই জনপ্রিয় ধারাবাহিক, যেখানে অভিনয়ের পরেই খ্যাতির মুখ দেখেছিলেন সুশান্ত এবং অঙ্কিতা। সুশান্তের পরিবর্তে এ বার ‘মানব’ হিসেবে অভিনয় করছেন শাহির।

সেই ধারাবাহিক উপলক্ষে এক সাক্ষাৎকার দিতে গিয়েই শাহির বলেছেন, ‘‘ধারাবাহিক ‌শেষ হয়ে গেলে অঙ্কিতা বিয়ে করবেন ভিকিকে।’’ অঙ্কিতা যদিও সঙ্গে সঙ্গেই সেই দাবি নস্যাৎ করেছেন। শাহিরকে চুপ করিয়ে দিয়ে অঙ্কিতা বলেছেন, ‘‘সে রকম কোনও পরিকল্পনা নেই। আমি এখনই নতুন কিছু করছি না। তবে আগামী ফেব্রুয়ারি নাগাদ নতুন একটি পরিকল্পনা রয়েছে।’’

Advertisement

গত মে মাসে আর একটি সাক্ষাৎকারে ভিকির বিষয়ে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছিলেন, তিন বছরের প্রেমিকের সঙ্গে বিয়ে করার বিষয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন