Entertainment News

আপনি অঙ্কিতার ভক্ত? তা হলে এই খবরে খুশি হবেন

এর আগে শাহরুখ খানের ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’-এ কাজ করার কথা ছিল অঙ্কিতার। অনেক দূর কথা এগোনোর পরও সেই প্রজেক্ট থেকে বাতিল হয়ে যান তিনি। এক সময় শোনা গিয়েছিল, সঞ্জয় লীলা ভংসালীর ‘পদ্মাবতী’তে কাজ করবেন অঙ্কিতা। কিন্তু পরে তাও বাতিল হয়ে যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ জুন ২০১৭ ১৪:৫১
Share:

অঙ্কিতা লোখান্ডে। ছবি: সংগৃহীত।

বড় ব্রেক পেলেন টেলি পর্দার পরিচিত মুখ অঙ্কিতা লোখান্ডে। এ বার বলিউডে দেখা যাবে তাঁকে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, সঞ্জয় দত্তর পরের ছবি ‘মালাঙ্গ’-এ সই করেছেন তিনি।

Advertisement

আরও পড়ুন, জুলাইতে রাজনীতিতে যোগ দিচ্ছেন রজনীকান্ত?

এর আগে শাহরুখ খানের ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’-এ কাজ করার কথা ছিল অঙ্কিতার। অনেক দূর কথা এগোনোর পরও সেই প্রজেক্ট থেকে বাতিল হয়ে যান তিনি। এক সময় শোনা গিয়েছিল, সঞ্জয় লীলা ভংসালীর ‘পদ্মাবতী’তে কাজ করবেন অঙ্কিতা। কিন্তু পরে তাও বাতিল হয়ে যায়। অঙ্কিতার এক ঘনিষ্ঠ সূত্র সাংবাদিকদের বলেন, ‘‘বলিউডে ব্রেক পাওয়ার জন্য ও অনেক দিন ধরে অপেক্ষা করেছে। অবশেষে সেটা হল। ‘মালাঙ্গ’-এ কাজ করছে অঙ্কিতা।’’

Advertisement

যদিও ছবির পরিচালক ওমঙ্গ কুমার বা অঙ্কিতা নিজে এখনও এ খবর কনফার্ম করেননি। বি-টাউনের একটা বড় অংশের মতে, এর আগে বেশ কয়েক বার শেষ মুহূর্তে গিয়ে প্রজেক্ট বাতিল হওয়ায় এখনই এই ছবি নিয়ে মুখ খুলতে চাইছেন না অঙ্কিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন