Ankita Lokhande

বিয়ের পরিকল্পনা করছিলেন ‘প্রাক্তন’ অঙ্কিতা, জেনেছিলেন সুশান্ত?

জি টিভির ‘পবিত্র রিস্তে’র হাত ধরে মুম্বইয়ে পা রেখেছিলেন মেধাবী ইঞ্জিনিয়ার সুশান্ত। তার পরেই জড়িয়ে গিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডের সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ জুন ২০২০ ২১:৪৬
Share:

‘পবিত্র রিস্তে’-তে অঙ্কিতা ও সুশান্ত

সুশান্তের সঙ্গে তাঁর বিচ্ছেদ দু’বছরের। এই দুই বছরে অনেক বদলে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত, অঙ্কিতা লোখান্ডও। সংবাদ মাধ্যমের খবর, বিয়ের তোড়জোড়ও নাকি শুরু করেছিলেন সুশান্তের ‘প্রাক্তন’। সেই খবরেই কি মনে মনে ভেঙে পড়েছিলেন সুশান্ত? তারই ভয়ানক ফল ফলল আজ?

Advertisement

অতীত বলছে, জি টিভির ‘পবিত্র রিস্তে’র হাত ধরে মুম্বইয়ে পা রেখেছিলেন মেধাবী ইঞ্জিনিয়ার সুশান্ত। তার পরেই জড়িয়ে গিয়েছিলেন মেগার নায়িকা অঙ্কিতা লোখান্ডের সঙ্গে। তাঁদের প্রেম ভীষণ নজর কেড়েছিল সে সময়। একে দু’জনেই উঠতি। তা ছাড়া একে অন্যের অনুপ্রেরণাও হয়ে উঠেছিলেন।

সুশান্তকে বেশি করে পাবেন বলেই, কাজ ছেড়েছিলেন, ঘর আঁকড়ে ধরেছিলেন অঙ্কিতা। তা নিয়ে তিনি সম্প্রতি মুখ খুলেছিলেন এক সাক্ষাৎকারে, ‘‘কাজ যখন করতাম তখনও কোনও আক্ষেপ ছিল না। কাজ ছেড়ে যখন ঘরে মন বসানোর চেষ্টা করেছি তখনও নয়। আসলে আমার চাওয়াটাই খুব কম। যেটুকু চাই সেটুকু ভাল করে পেলেই হল।’’

Advertisement

আরও পড়ুন: তারা দেখা ছিল নেশা, মেধাবী ছাত্র, ইঞ্জিনিয়ারিং ছাড়েন অভিনয়ের টানে

কেন প্রেম ভেঙেছিল? কারণ, জানা নেই। অনেকেই বলেন, আরব সাগরের ঢেউ আর বি-টাউনের প্রেম একদম এক। দুটোরই স্বাদ নোনা। দুই সমুদ্রেই ঢেউয়ের ওঠাপড়া আছে। সম্পর্কের আসা-যাওয়ার হাত ধরে। কত প্রেম যেমন ছাদনাতলা পর্যন্ত গড়িয়েছে তেমনই কত সম্পর্ক যে ভাল করে ফুল হয়ে ফোটার আগেই ঝরেছে, ইয়ত্তা নেই।

এই প্রেম ভাঙার পর সুশান্তের জীবনে কৃতি শ্যানন এসেছেন, রিয়া চক্রবর্তীকেও দেখা গিয়েছে। তেমনই অঙ্কিতার জীবনে নতুন স্বপ্ন নিয়ে এসেছেন রাইপুরের ব্যবসায়ী বিকাশ জৈন। এক ‘কমন’ বন্ধুর মাধ্যমে আলাপ, ঘনিষ্ঠতা এবং তাঁকেই বিয়ে করবেন বলে নাকি ঠিক করেছিলেন অঙ্কিতা। বলিউডের বাতাসে ছড়িয়েছিল এমন খবর। যদিও অঙ্কিতা তা কোনও দিনই স্বীকার করেননি।

আরও পড়ুন: পোস্ট জুড়ে অবসাদের দাগ, কেউ বুঝতেই পারল না ওঁর মনের কথাটা!​

সুশান্তের মৃত্যুর পর অনেকেই বলছেন, বাকিদের মতো হয়তো এই খবর কানে পৌঁছেছিল ‘মাহি’ অভিনেতারও। মন ভাঙার জন্য এটুকুও কম নয়। কারণ, প্রেম আসে, প্রেম যায়, প্রথম প্রেম তো রয়েই যায়... তাই না?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন