Entertainment News

‘আই হেট ইউ’, ঐন্দ্রিলাকে কেন বললেন অঙ্কুশ?

তা হলে কি অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কে কোনও সমস্যা হল? এ কি তারই বহিঃপ্রকাশ?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৮ ১৫:৫৪
Share:

ঐন্দ্রিলা এবং অঙ্কুশ।

সাত বছরের সম্পর্ক অঙ্কুশ এবং ঐন্দ্রিলার। তাঁদের প্রেমের খবর টলিউড ইন্ডাস্ট্রির প্রায় সকলেই জানেন। কিছুদিন আগেই অঙ্কুশ সাক্ষাৎকারে জানিয়েছিলেন, আগামী এক বছরের মধ্যেই নাকি বিয়েও করবেন তাঁরা। সেখান থেকে কী এমন হল, যাতে প্রকাশ্যে ঐন্দ্রিলাকে নায়ক বললেন ‘আই হেট ইউ’!

Advertisement

তা হলে কি অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কে কোনও সমস্যা হল? এ কি তারই বহিঃপ্রকাশ?

না! এর মধ্যে গসিপ খোঁজার চেষ্টা বৃথা। কারণ সত্যিই অঙ্কুশ প্রকাশ্যে ঐন্দ্রিলাকে বলেছেন ‘আই হেট ইউ’। এ কথা ঠিক। কিন্তু তার মধ্যে লুকিয়ে আছে এক মজার ঘটনা।

Advertisement

আরও পড়ুন, বিয়ে কবে? ঐন্দ্রিলা বললেন...

আগামী ১২ অক্টোবর মুক্তি পেতে চলেছে অঙ্কুশের নতুন ছবি ‘ভিলেন’। তারই প্রোমোশনের প্রস্তুতি নিচ্ছিলেন নায়ক। চুলের পরিচর্যা চলছিল। সে সব নিয়ে একটি ভিডিয়ো শুট করেন ঐন্দ্রিলা। পরে তা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওর ক্যাপশনে ঐন্দ্রিলা লিখেছেন, ‘ভিলেন (অঙ্কুশের আসন্ন ছবির নাম) তার মাথায় খুব কম পরিমাণ চুল সামলাতে ব্যস্ত...।’ আর এর উত্তরেই অঙ্কুশ লেখেন, ‘আই হেট ইউ’।

আরও পড়ুন, মিমি-ঋত্বিকার জন্য ‘ভিলেন’ হলেন অঙ্কুশ, কেন জানেন?

দীর্ঘ বিরতি নিয়ে ‘ভিলেন’-এর মাধ্যমে বড় পর্দায় কামব্যাক করছেন অঙ্কুশ। ছবিতে ধরা পড়তে চলেছে তাঁর দু’রকম চেহারা। বিরতি নিয়ে যে নিজেকে গ্রুম করেছেন নায়ক, সে ইঙ্গিত ট্রেলারেই মিলছে বলে মত ইন্ডাস্ট্রির একটা বড় অংশের।

অঙ্কুশ নিজেই জানিয়েছিলেন, স্বেচ্ছাবিরতি নিয়েছিলেন তিনি। কামব্যাকের জন্য ‘ভিলেন’-এর মতো ছবিই দরকার ছিল। তাঁর কথায়, ‘‘এটা আমার ইমেজ চেঞ্জিং ফিল্ম বলতে পারেন। রমকম (রোম্যান্টিক-কমেডি) ছবি বা নেক্সট ডোর বয় ইমেজে শেষ কয়েকটা সিনেমায় আমাকে দেখেছেন দর্শক। কিন্তু এ ধরনের কাজ আমি অনেক দিন করিনি। অনেক শেড রয়েছে। এটা একটা ক্রাইম থ্রিলার। টলিউডের ফাইনেস্ট ক্রাইম থ্রিলার বলতে পারেন।’

রমন জানওয়াল এই ছবির চিত্রনাট্য লিখেছেন। কনসেপ্টও তাঁর। মুম্বইতে আব্বাস মস্তানের সঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে রমনের। তবে বাংলায় এই প্রথম কাজ করছেন তিনি। ছবিটি পরিচালনার দায়িত্ব কোরিওগ্রাফার হিসেবে জনপ্রিয় বাবা যাদবের।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন